×
ব্রেকিং নিউজ :
মাদক বিক্রির অভিযোগে ৪০ জন গ্রেফতার শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপি’কে অন্ধকারে ঠেলে দিয়েছে: ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে আইপিইউ অ্যাসেম্বলি শেষে দেশে ফিরেছেন স্পিকার আলেপ্পোর কাছে ইসরায়েলি হামলায় সিরিয়ার ৩৬ সৈন্য নিহত হার্ভার্ড লাইব্রেরি বই বাঁধাই থেকে মানুষের চামড়া অপসারণ দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ
  • প্রকাশিত : ২০২২-১০-২২
  • ২৭৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

যুক্তরাষ্ট্রের এ যাবতকালের সবচেয়ে বেশি বয়সী প্রেসিডেন্ট জো বাইডেন বলেছেন, আগামী ২০২৪ সালের নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বিতা করার আগ্রহ আছে। 
আর বাইডেনের পতœী জিল মনে করেন, তার পিছু হটা উচিত হবে না। 
শুক্রবার এমএসএনবিসি’কে দেয়া এক সাক্ষাতকারে বাইডেন বলেন, আমি এখনও আনুষ্ঠানিক কোন সিদ্ধান্ত নেইনি। কিন্তু এটি আমার ইচ্ছে। আমার আগ্রহ আগামী নির্বাচনেও অংশ নেয়ার। 
হোয়াইট হাউসের নেপথ্যের শক্তিশালী কন্ঠস্বর ফার্স্ট লেডি কি চাচ্ছেন এ রকম এক প্রশ্নের জবাবে বাইডেন বলেন, তিনিও চাচ্ছেন বাইডেন দ্বিতীয় মেয়াদে লড়াই করুক। তিনি তার পক্ষে আছেন বলেও আভাস দেন বাইডেন।
বাইডেন বলেন, আমার পতœী মনে করছেন আমরা খুব গুরুত্বপূর্ণ কিছু করছি। সুতরাং এখান থেকে পিছু হটা উচিত হবে না।
যদিও এর আগে সেপ্টেম্বরে বাইডেন সিবিএস’কে দেয়া এক সাক্ষাতকারে আবারো নির্বাচন করার বিষয়ে সংশয় প্রকাশ করেছিলেন। 
আগামী ৮ নভেম্বর যুক্তরাষ্ট্রে মধ্যবর্তী নির্বাচন। প্রেসিডেন্টের চার বছর মেয়াদের মাঝামাঝি এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
এদিকে সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও ২০২৪ সালের নির্বাচনে ফিরে আসার চেষ্টা করবেন।
উল্লেখ্য, নভেম্বরে বাইডেনের বয়স ৮০ বছর হবে। তার বয়স ইস্যুটি ডেমোক্রেটদের জন্যে একটি কঠিন চ্যালেঞ্জ বলে মনে করা হচ্ছে। কারণ, এখন পর্যন্ত দলটির সামনে বাইডেনের কোন বিকল্প নেই। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat