×
  • প্রকাশিত : ২০২১-০৯-০২
  • ৭২৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বেশ কয়েকমাস হলো গুঞ্জন ছিলো- বিয়ে করছেন দেশের জনপ্রিয় সংগীত শিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। এবার সেই গুঞ্জন সত্যি হলো। গীতিকার মহসীন মেহেদীর সঙ্গে বেঁধেছেন ঘর তিনি। গত আগস্ট মাসেই অনুষ্ঠিত হয়েছে তাদের বিয়ে। তবে তারিখ স্পষ্ট করেননি এই শিল্পী।
ন্যানসি বলেন, ‘বিয়ের তারিখটা এই মুহূর্তে জানাচ্ছি না। ঘরোয়া আয়োজনেই বিয়ের কাজ সম্পন্ন হয়েছে। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের ৫-৬ জন। যেহেতু শোকের মাস আগস্ট। তাই সে মাসে বিয়ের পরিকল্পনা ছিল না। আমার বাবা-মা নেই, অভিভাবক হিসেবে বড় ভাইয়ের পরামর্শে তার বাসায় জাঁকজমক ছাড়াই বিয়ে করেছি।’
মূলত করোনা ভাইরাসের কারণেই বড় আয়োজন করতে পারেননি বলে জানিয়েছেন ন্যানসি। তবে পরিস্থিতি স্বাভাবিক হলে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবেন।
এর আগে গত সোমবার বাগদানের ছবি পোস্ট করেন ন্যানসি। সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘আমি হাজার কথার মালা গেঁথে, চেয়ে আছি শুধু তোমারই পথে, জানি আমার কাছেই তুমি, এখনই আসছো। তুমি তো এখন আমারই কথা ভাবছো।’
জানা যায়, গান করতে গিয়ে মহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয় ঘটে। এরপর সেই পরিচয় রূপ নেয় বন্ধুত্বে। যা এক সময় প্রেমে গড়ায়। সেই প্রেমকেই তারা পরিণতি দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat