×
ব্রেকিং নিউজ :
উচ্চশিক্ষা খাত এগিয়ে নিতে ডিজিটাইজেশন গুরুত্বপূর্ণ : ইউজিসি চেয়ারম্যান উদ্বৃত্ত উৎপাদন সত্ত্বেও সংরক্ষণাগারের অভাবে পেঁয়াজ আমদানি করতে হয় : কৃষিমন্ত্রী ভূমধ্যসাগরের তিউনিসিয়া উপকূলে মৃত ৮ বাংলাদেশির মরদেহ দেশে পৌঁছেছে মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতির শ্রদ্ধা আগামীতে পলিশ বিহীন চাল বাজারজাত করতে মিলারদের উদ্বুদ্ধ করা হচ্ছে : খাদ্যমন্ত্রী সুনাগরিক হিসেবে গড়ে উঠতে স্কাউট শিক্ষার গুরুত্ব অপরিসীম : সিমিন রাশিয়া উচ্চ শিক্ষায় বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য বৃত্তির সংখ্যা বৃদ্ধি করবে জাল মৃত্যু সনদ : মিল্টন সমাদ্দার তিন দিনের রিমান্ডে অপতথ্য রোধে সরকার, পেশাদার গণমাধ্যম এবং সুশীল সমাজ কাজ করতে পারে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০১৯-০৭-১৩
  • ২৭৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
পাবনা ও ময়মনসিংহে বজ্রপাতে সাতজন নিহত

নিউজ ডেস্ক:- পাবনা ও ময়মনসিংহে আজ বজ্রপাতে মোট সাতজন নিহত হয়েছেন।এদের মধ্যে পাবনার বেড়া উপজেলায় বজ্রপাতে চারজন এবং ময়মনসিংহের ফুলপুর ও ফুলবাড়িয়ায় উপজেলায় পৃথক বজ্রপাতে তিনজন নিহত হয়েছেন।
পাবনা জেলার বেড়া উপজেলায় বজ্রপাতে একই পরিবারের তিনজনসহ চারজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন বেড়া উপজেলার চাকলা ইউনিয়নের পাচুরিয়া গ্রামের মোতালেব সরদার (৫৫) এবং তার দুইপুত্র ফরিদ সরদার (২২) ও শরিফ সরদার (১৮)। এছাড়াও একই গ্রামের রহম আলী (৫২) নামে আরেক ব্যক্তি বজ্রপাতে নিহত হন।
বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকী জানান, শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে নিহতরা পাচুরিয়া স্কুল মাঠের পাশে ডোবায় পাট জাগ দিচ্ছিলেন। এ সময় মুষলধারে বৃষ্টির মধ্যে তাদের ওপর বজ্রপাত হলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আরো জানান, সরকারের পক্ষ থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হবে। আজ শনিবার দুপুরে ময়মনসিংহ জেলার ফুলপুর ও ফুলবাড়িয়া উপজেলায় পৃথক বজ্রপাতের ঘটনায় কৃষক ও জেলেসহ তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, ফুলপুরের বওলা ইউনিয়নের রামসোনা গ্রামের আব্দুল মজিদের পুত্র সোহাগ মিয়া (২৫), পয়ারী গ্রামের ওয়াহেদ আলীর পুত্র জামাল উদ্দিন (৪০) ও ফুলবাড়িয়া উপজেলার হাতিলেইট গ্রামের মলিন বর্মনের পুত্র চৈতন বর্মণ (২২)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফুলপুর উপজেলার বওলা ইউনিয়নের রামসোনা গ্রামের হাঁস খামারি সোহাগ মিয়া শনিবার দুপুরে বাড়ির পাশে পতিত জমিতে হাঁস চড়ানো সময় বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হন। একই উপজেলার পয়ারী ইউনিয়নের পয়ারী গ্রামের কৃষক জামাল উদ্দিন দুপুরে বাড়ির পাশে জমিতে আমন ধানের বীজতলা তৈরীর সময় বজ্রপাতে ঘটনাস্থল্ইে নিহত হন।
ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমরাত হোসেন গাজী বজ্রপাতে দুইজনের মৃত্যুর ঘটনা নিশ্চিত করেছেন।
অপরদিকে শনিবার দুপুরে ফুলবাড়িয়া উপজেলার রাঙ্গামাটিয়া ইউনিয়নের বড়বিলা বিলে মাছ ধরার সময় বজ্রপাতে চৈইত বর্মণ নামে এক জেলে নিহত হন।নিহতের পরিবার সূত্রে জানা যায়, দুপুরে বড়বিলা বিলে বুচনা (বাইর) দিয়ে মাছ ধরতে যান দুইভাই- মনু বর্মন ও চৈইত বর্মণ। এসময় হঠাৎ বজ্রপাতে ছোটভাই চৈইত বর্মণ পানিতে ঢলে পড়ে ঘটনাস্থলেই প্রান হারান।
ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বজ্রপাতে একজনের মৃত্যুর ঘটনা নিশ্চিত করেছেন।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat