×
ব্রেকিং নিউজ :
মুন্সীগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ২ স্কুলছাত্র নিহত সিলেট থেকে ৩৮৯ হজযাত্রী নিয়ে প্রথম হজ ফ্লাইটের সরাসরি মদিনা যাত্রা ভারতে সংসদ সদস্য আনার হত্যার ঘটনায় রাজধানীর শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের খাগড়াছড়িতে বুদ্ধ পূর্ণিমা পালিত ইশরাত ওয়ারিশ ব্রিটিশ এশিয়ান ট্রাস্টে প্রথম বাংলাদেশি পরিচালক গণহত্যার সমর্থকদের নিষেধাজ্ঞা নিয়ে মাথাব্যথা নেই: ওবায়দুল কাদের নিজের জন্মদিনে শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হয়ে সকলের প্রতি রাদওয়ান মুজিবের কৃতজ্ঞতা প্রকাশ এমপি আনোয়ারুল আজিমের হত্যাকান্ড মর্মান্তিক, দু:খজনক ও অনভিপ্রেত : পররাষ্ট্রমন্ত্রী সাংবাদিকেরা সহায়তা করলে আদালতে মামলা কমবে: প্রধান বিচারপতি দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য বৌদ্ধ নেতাদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান
  • প্রকাশিত : ২০২৪-০৪-১১
  • ৪৩৪৫৭৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ঈদ আনন্দ উপভোগ করতে মোটরসাইকেল নিয়ে তিন বন্ধু ঘুরাঘুরি শেষে বাড়ি ফেরার পথে নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে দুই তরুণ।
এ ঘটনায় আহত অপর মোটরসাইকেল আরোহীকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার দগরিয়া নামকস্থানে যাত্রীবাহী বাসের চাপায় এ দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নারায়ণগঞ্জ জেলার গাউসিয়া শাওগাট এলাকা শাহিন (২৩) সানি (২২)। গুরুতর আহত হয়েছে সায়েম (২৪) নামে অপর মোটরসাইকেল আরোহী।
প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানায়, নারায়ণগঞ্জ জেলার গাউসিয়া শাওগাট এলাকা থেকে তিন বন্ধু শাহিন, সানি ও সায়েম ঈদ আনন্দ উপভোগ করতে ভৈরব ঘুরতে যায়। সেখানে ঘুরাঘুরি শেষে তারা ভৈরব থেকে নিজদের বাড়ি গাউছিয়ায় ফিরছিল। মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার দগরিয়া নামকস্থানে পৌছলে একটি বাসকে ওভারটেক করার সময় বিপরীতদিক থেকে আসা অপর একটি যাত্রীবাহী বাস তাদের মোটরসাইকেটিকে চাপা দেয়। ওই সময় মোটরসাইকেলটি বাসের নিচে চলে যায়। এতে ঘটনাস্থলেই সানি ও শাহিন মারা যায়। গুরুত্বর আহত হয় সায়েম নামে অপর মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাবার পরামর্শ দেন।।  
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাড়িঁর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,,দূর্ঘটনায় দুইজন মরা গেছে। তাদের মরদেহ জেলা হাসপাতালে রাখা আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat