×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-১০-২৯
  • ৩৪৬৭৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইলের মাহেড়া পুলিশ ট্রেনিং সেন্টার এ ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। ৫৩তম টিআরসি ডিসেম্বর- ২০২২ ব্যাচের এর সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানের মাধ্যমে ৮৮০ জন ট্রেইনি রিক্রুট কনস্টেবল তাদের প্রশিক্ষণ সফলতার সাথে সম্পন্ন করে। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল (গ্রেড-১), (অ্যাডমিনিস্ট্রেশন) মোঃ কামরুল আহসান। 
তিনি কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন। 
এসময় পিটিসি টাঙ্গাইলের কমান্ড্যান্ট মোঃ নজরুল ইসলাম উপস্থিত ছিলেন। এসময় পুলিশ নারী কল্যাণ (পুনাক) এর সহ-সভানেত্রী মুনমুন আহসান এবং সমাজকল্যাণ সম্পাদিকা তৌহিদা রোখসানা নুপুর, পিটিসি টাঙ্গাইলের ডেপুটি কমান্ড্যান্ট মোহাম্মদ আশফাকুল আলম, পুলিশ ট্রেনিং সেন্টার, টাঙ্গাইলের পুলিশ সুপার (প্রশাসন) আবু নাছের মোহাম্মদ খালেদ, পুলিশ সুপার (ট্রেনিং) আব্দুর রহিম শাহ চৌধুরী, পুলিশ সুপার টাঙ্গাইল সরকার মোহাম্মদ কায়সারসহ বিভিন্ন সামরিক, বেসামরিক কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিবর্গ উপস্থিত ছিলেন। 
কুচকাওয়াজ শেষে প্রধান অতিথি শ্রেষ্ঠত্ব অর্জনকারী প্রশিক্ষণার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন।
 প্রধান অতিথি নবীন পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যবৃন্দ, ৩০ লক্ষ শহীদ এবং রাজারবাগ পুলিশ লাইন্সে মুক্তিযুদ্ধের প্রথম প্রতিরোধ যুদ্ধে শাহাদাৎ বরণকারী শহীদদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। 
এ সময় প্রধান অতিথি নবীন পুলিশ সদস্যদের সততা, নিষ্ঠা ও একাগ্রতার সহিত অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়া ও  প্রধানমন্ত্রীর "স্মার্ট বাংলাদেশ" বিনির্মানে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান এবং নবীন সদস্যদের মঙ্গল কামনা করে তার বক্তব্য শেষ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat