×
ব্রেকিং নিউজ :
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর স্বপ্নের সোনা বাংলা বিনির্মাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: শফিকুর রহমান চৌধুরী
  • প্রকাশিত : ২০২৩-০৩-২৯
  • ২৮৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সৌদি আরব ফুটবল  কোচের পদ থেকে সড়ে দাঁড়িয়েছেন হার্ভে রেনার্ড। দেশটির ফুটবল ফেডারেশন মঙ্গলবার এই তথ্য নিশ্চিত করেছে। বার্তা সংস্থা এএফপি জানিয়েছে ফ্রান্স জাতীয় নারী দলের দায়িত্ব নিতে যাচ্ছেন রেনার্ড। 
৫৪ বছর বয়সী ফ্রেঞ্চম্যান রেনার্ডের অধীনে নভেম্বরে বিশ্বকাপের গ্রুপ পর্বে আর্জেন্টিনার বিপক্ষে ঐতিহাসিক জয় নিশ্চিত করেছিল গ্রীন ফ্যালকন্সরা। বলিভিয়ার বিরুদ্ধে গতকাল আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ২-১ গোলের পরাজয়ের পর রেনার্ড তার বিদায় নিশ্চিত করেন। 
টুইটার বার্তায় সৌদি আরবের ফুটবল ফেডারেশনের পক্ষ থকে বলা হয়েছে রেনার্ডের অনুরোধের প্রেক্ষিতে বোর্ড পরিচালকরা জাতীয় দলের সাথে তার চুক্তি বাতিল করেছে। একইসাথে এই বার্তায় রেনার্ডের ভবিষ্যতের জন্য শুভকামনা জানানো হয়েছে। 
দুইবারের আফ্রিকান নেশন্স কাপ বিজয়ী রেনার্ডের জন্য এখন অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে অনুষ্ঠিতব্য নারী বিশ্বকাপে অংশ নেয়া ফ্রান্সের দায়িত্ব গ্রহন সময়ের ব্যপার হয়ে দাঁড়িয়েছে। আগামী ২৩ জুলাই সিডনিতে জ্যামাইকার বিপক্ষে বিশ্বকাপ মিশন শুরু করার আগে ফ্রান্সের সামনে চারটি প্রীতি ম্যাচ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat