×
  • আপডেট টাইম : 22/04/2023 12:45 PM
  • 22 বার পঠিত

জাতীয় সংসদের দক্ষিণ প্লাজা সংলগ্ন টানেলের অভ্যন্তরে পবিত্র ঈদুল ফিতরের নামাজের জামায়াত অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল সাড়ে ৮টায় এই জামায়াত অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ আ. স. ম. ফিরোজ এমপি, বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম এমপি, মুহা. ইমাজ উদ্দিন প্রামানিক এমপি, জাতীয় সংসদের স্পিকারের স্বামী বিশিষ্ট ফার্মাসিউটিক্যাল বিশেষজ্ঞ সৈয়দ ইশতিয়াক হোসেনসহ সংসদ সদস্যবৃন্দ এবং সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব কে. এম. আব্দুস সালামসহ সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন এলাকার মুসল্লিরা জামায়াতে অংশগ্রহণ করেন।
জামায়াত ও খুতবা শেষে সমগ্র মুসলিম উম্মাহসহ দেশ ও জাতির অব্যাহত কল্যাণ, সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সংসদ সচিবালয় মসজিদের খতিব ইমাম ক্বারী আবু রায়হান।
ঈদের জামায়াত শেষে স্পিকার তার বাসভবনে সংসদ সদস্য এবং সংসদ সচিবালয়ের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবার পরিজনের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...