×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০২-০৯
  • ২০৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় আজ র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ৯২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। এসময় মাদক কারবারিতে জড়িত বাবা-মেয়েসহ তিনজনকে আটক করা হয়।
এ ঘটনায় র‌্যাব সদস্যদের পক্ষ হতে বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল রিয়াদ শাহারিয়ার বলেন, বৃহস্পতিবার ভোরে দিনাজপুরের বিরামপুর উপজেলার প্রস্তমপুর ফকিরপাড়া এলাকায় র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করে।
আটককৃতরা হচ্ছে- দিনাজপুর বিরামপুর উপজেলার প্রস্তমপুর গ্রামের সিদ্দিক আলী শাহ (৫৭), তার মেয়ে সেলিনা আক্তার রুপালি (২৭) এবং সিদ্দিকের পুত্র মোশারফ হোসেনের স্ত্রী শাহানাজ পারভীন (২৫)।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর উপজেলার প্রস্তমপুর ফকিরপাড়া গ্রামের সিদ্দিক আলী শাহ‘র বাড়িতে অভিযান চালানো হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ইয়াবা কারবারি মোশারফ বাড়ির পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়। পরে বাড়ি তল্লাশি করে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা ৯২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় মোশারফের পিতা সিদ্দিক আলী শাহ, বোন সেলিনা আক্তার রুপালি ও স্ত্রী শাহানাজ পারভীনকে আটক করা হয়।
আটককৃতরা দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে ইয়াবার চালান এনে উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় সরবরাহ করতো।
লেফটেন্যান্ট কর্নেল রিয়াদ শাহারিয়ার বলেন, মাদকবিরোধী অভিযানে আটক ৩ জনের বিরুদ্ধে আজ দুপুর আড়াইটায় বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
বিরামপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আজ বিকেল সাড়ে ৪টায় দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat