×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২৩-০২-০৩
  • ২১৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জাতীয় প্রেসক্লাবে আজ শীত উৎসব উদযাপন করা হয়েছে। এছাড়া, তিন দিনব্যাপী ‘শুদ্ধ উচ্চারণ, উপস্থাপনা ও আবৃত্তি কর্মশালার আয়োজন করা হয়।
আজ শুক্রবার ক্লাব সদস্য ও তাদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে শীত উৎসব উদযাপনে মুখরিত হয়ে উঠেছিল ক্লাব প্রাঙ্গণ। এছাড়া তিনদিনব্যাপী ‘শুদ্ধ উচ্চারণ, উপস্থাপনা ও আবৃত্তি কর্মশালায় সদস্য সন্তানরা অংশ গ্রহণ করছে।
জাতীয় প্রেসক্লাবের কাবাব ঘরের বাগানে সকাল ৯টায় শুরু হয় শীত উৎসব। প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক শ্যামল দত্ত সহ ক্লাব ব্যবস্থাপনা কমিটির সদস্যরা উৎসবের উদ্বোধন করেন। বিভিন্ন ধরনের পিঠা পরিবেশনের সাথে সাথে চলে বাউল গান। গান পরিবেশন করে মনিকা দেওয়ান ও তার দল এবং দেলোয়ার বয়াতি ও তার দল। তাদের মন মাতানো সব পরিবেশনার সঙ্গে সঙ্গে ক্লাব সদস্যরা ও তাদের পরিবারের সদস্যরা আনন্দে মেতে উঠেন। আয়োজনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সহ-সভাপতি হাসান হাফিজ, যুগ্ম সম্পাদক মো. আশরাফ আলী, কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী, ব্যবস্থাপনা কমিটির সদস্য কাজী রওনাক হোসেন, শাহনাজ সিদ্দীকি সোমা এবং সৈয়দ আবদাল আহমদ।
এছাড়া শুক্রবার সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে প্রেসক্লাব সদস্যদের সন্তানদের (প্রাইমারী-দ্বাদশ শ্রেণী) অংশগ্রহনে ‘শুদ্ধ উচ্চারণ, উপস্থাপনা ও আবৃত্তি কর্মশালার আয়োজন করা হয়। বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সার্বিক সহযোগিতায় আয়োজিত এ কর্মশালায় সভাপতিত্ব করেন জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মো: আহকামউল্লাহ। মোট ৫৫ জন কর্মশালায় অংশগ্রহণ করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat