×
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে গোর-এ-শহীদ ঈদগাহ মাঠের নিরাপত্তায় র‌্যাব কাল ঈদ: শেষ সময়ে পদ্মা সেতু পাড়ি দিয়ে বাড়ি ফিরছেন মানুষ বরিশালে কোরবানির হাট ও পশুর বর্জ্য অপসারণ তদারকিতে মনিটরিং টিম গঠন কুমিল্লায় কেন্দ্রীয় ঈদগাহে ঈদের প্রধান জামাত সকাল ৮টায় নোয়াখালীর কবিরহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলো সাড়ে ৩ হাজার পরিবার ভারি বর্ষন ও পাহাড়ি ঢলে সিলেটে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা ঈদের দিন ঢাকাসহ চার বিভাগে বৃষ্টিপাতের সম্ভাবনা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মোদি রাজধানীতে কোরবানির পশু বর্জ্য অপসারণে প্রস্তুত সাড়ে ১৯ হাজার কর্মী ঈদ উপলক্ষে বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০২-০২
  • ৩০১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ফিলিস্তিনি জঙ্গিদের রকেট হামলার পর বৃহস্পতিবার ভোরে কয়েকটি ইসরায়েলি যুদ্ধবিমান গাজায় আঘাত হেনেছে। পরিস্থিতি শান্ত করার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রের “জরুরি পদক্ষেপ”র আহ্বান সত্ত্বেও সহিংসতা ছড়িয়ে পড়েছে। ইসরায়েল বলেছে, এর আগে গাজার ইসলামপন্থী শাসকগোষ্ঠী হামাসের রকেট আক্রমনের পাল্টা   হিসেবে প্রত্যুষে হামাসের সামরিক প্রশিক্ষণ শিবিরগুলিকে লক্ষ্য করে এসব হামলা চালানো হয়। খবর এএফপি’র।
এদিকে হামাসের মুখপাত্র হাজেম কাসেম ইসরায়েলের এই হামলাকে ‘ফিলিস্তিনি জনগণের বিরুদ্ধে অব্যহত আগ্রাসনী হামলারই একটি ধারাবাহিকতা’ বলে অভিহিত করেছেন। তিনি এর মাধ্যমে ‘গাজা ভূখন্ডে উত্তেজনা বৃদ্ধির সূচনা’ করার  অভিযোগ আনেন ইসরায়েলের বিরূদ্ধে।
উল্লেখ্য, এ সপ্তাহের গোড়ার দিকে ইসরায়েলি ও ফিলিস্তিনি নেতাদের সঙ্গে আলোচনার সময়, মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিঙ্কেন বিগত কয়েক মাসে নিহত নিরপরাধ ফিলিস্তিনিদের জন্য দুঃখ প্রকাশ করেন ও উভয় পক্ষকে আরও রক্তপাত রোধের  আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat