×
ব্রেকিং নিউজ :
গৌরীপুরে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ ব্যক্তি নিহত জয়পুরহাটে স্বাধীনতা দিবস উদযাপনে দুদিন ব্যাপী কর্মসূচি গ্রহণ রাশিয়ার ‘প্রতিটি হামলার জবাব’ দেবে ইউক্রেন : জেলেনস্কি দেশের চার বিভাগের দু’এক জায়গা বজ্রসহ বৃষ্টি হতে পারে আয়ারল্যান্ডের বিপক্ষে টস হেরে বোলিংয়ে বাংলাদেশ কথাসাহিত্যিক শামসুন নাহারের নতুন বইয়ের মোড়ক উন্মোচন ওয়ালটন কম্পিউটার পণ্যে ১০০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক অফারে ব্যাপক সাড়া সুস্থ থাকতে সেহরিতে করণীয় ও বর্জনীয় ফিনল্যান্ড বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়ন ও বিকাশে একসাথে কাজ করবে : পলক যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা সর্বস্তরে বাস্তবায়নে সকলকে এগিয়ে আসতে হবে
  • আপডেট টাইম : 14/03/2023 04:30 PM
  • 12 বার পঠিত

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী একের পর এক সিনেমায় কাজ করে যাচ্ছেন, প্রশংসাও পাচ্ছেন বেশ। মাঝে তার প্রেম নিয়ে গুঞ্জন শোনা গেলেও তিনি এখনও সঙ্গীহীন। তার সমসাময়িক অনেক অভিনেত্রীই সংসার পেতে ফেলেছেন। কেউবা আবার মা-ও হয়ে গিয়েছেন। এমনকি তার প্রিয় বন্ধু নুসরত জাহানও অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে চুটিয়ে সংসার করছেন। কিন্তু মিমি এখনও কেনো সিঙ্গেল সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে তার ভক্ত-অনুরাগীদের মাথায়।
ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে সঙ্গীহীন থাকার কারণ জানিয়ে মিমি বলেন, তিনি কাজ ছাড়া বাকি সময় পুরোটাই পরিবার এবং পোষ্যদের সঙ্গে কাটান। খুব বেশি বাইরেও যান না, পার্টি করেন না।
মিমি বলেন, 'সম্পর্কে জড়াতে গেলে আমায় বাড়ির বাইরে যেতে হবে। নিত্য নতুন মানুষের সঙ্গে কথা বলতে হবে। যা আমার দ্বারা সম্ভব নয়। তাই এখনও আমার জীবনে কেউ আসেনি।'
নতুন সিনেমায় কাজ শুরু করেছেন এই অভিনেত্রী। নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সিনেমা ‘রক্তবীজ’-এ মুখ্য চরিত্রে দেখা যাবে মিমিকে। থ্রিলারধর্মী এই ছবিতে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে এই প্রথমবার জুটিতে দেখা যাবে তাকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...