×
ব্রেকিং নিউজ :
বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত সেনা ঘাঁটিতে বিস্ফোরণের সময় আকাশে কোনো ড্রোন বা বিমান ছিল না : ইরাক তুরস্কের সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন হামাস নেতা হানিয়াহ থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারও সংঘর্ষ শুরু: থাই সেনাবাহিনী ইরাকের সামরিক ঘাঁটিতে ‘বোমা হামলা’: নিরাপত্তা সূত্র শেরপুরে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের যাত্রা শুরু
  • প্রকাশিত : ২০২২-১২-১২
  • ২৩৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, ‘বিজয়ের মাসে কাউকে সন্ত্রাসী কর্মকান্ড চালাতে দেওয়া হবে না।
তিনি বলেন, বিজয়ের মাস মুক্তিযুদ্ধের মাস। এ মাস আওয়ামী লীগের মাস। স্বাধীনতার পক্ষের মানুষের মাস। এই মাসে তাদের (বিএনপি) ষড়যন্ত্র এবং সন্ত্রাসী কর্মকান্ড করতে দিতে পারি না।’
মায়া চৌধুরী আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ‘বিএনপি ও জামাত-শিবিরের দেশবিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ’ শীর্ষক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। সভার আয়োজন করে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, বিএনপির নেতারা বলেছিলেন; তারা ১০ তারিখ পল্টনেই সমাবেশ করবেন। এক ইঞ্চিও সরবেন না। তারা নাকি আপোষহীন নেতা। কিন্তু শেষ পর্যন্ত গেলো কই; সেই গোলাপবাগের গরুর হাটের মাঠে।
তিনি বলেন, একটা স্থিতিশীল সরকারকে অস্থিতিশীল করার জন্য যারা পাঁয়তারা করে ষড়যন্ত্র করতে তারা (বিএনপি) কিন্তু আবার মাঠে নেমেছে। তারা একের পর এক কর্মসূচি দেয়। ১০ ডিসেম্বর তারা দেশকে উল্টিয়ে ফেলবে বলেছিল। কিন্তু সাধারণ মানুষ রাজপথে থাকায় তা সম্ভব হয়নি।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম বলেন, এদেশে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে কোনও নির্বাচন হবে না। নির্বাচন হবে শেখ হাসিনার অধীনে।
সম্মিলিত আওয়ামী সমর্থক জোটের আহ্বায়ক নিয়াজ মুহাম্মদ খানের সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর আওয়ামী লীগ নেতা সহিদুল ইসলাম মিলন প্রমুখ বক্তব্য রাখেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat