×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-১২-০৯
  • ৩৭৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার দৃপ্ত শপথে জেলায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ শুক্রবার সকাল সাড়ে আটটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
সভায় বক্তারা বলেন, উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে দেশ। দেশের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে দূর্নীতি রোধ করতেই হবে। শুধু আর্থিক অনিয়মই নয়, দায়িত্বে অবহেলাও দুর্নীতি। আমাদের সবাইকে দুর্নীতির বিরদ্ধে সেচ্চার হতে হবে।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক শামীম আহমেদ এবং বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. সাইফুর রহমান। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি’র সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- শিক্ষাবিদ সুবিধ কুমার মৈত্র, নাটোর প্রেস ক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা, উদ্যোক্তা সাদিয়া খানম এবং শিক্ষার্থী সিমরন সাজনীর।আলোচনা সভার আগে কালেক্টরেট ভবন চত্বরে জাতীয় ও দুর্নীতি বিরোধী পতাকা উত্তোলন করা হয়। শিক্ষার্থী, বিএনসিসি, রোভার সদস্যসহ বিভিন্ন পেশাজীবীদের অংশগ্রহনে শোভাযাত্রা বের করা হয়। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এবং জেলা প্রশাসন যৌথভাবে দিবসটি উদযাপন করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat