×
ব্রেকিং নিউজ :
গৌরীপুরে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ ব্যক্তি নিহত জয়পুরহাটে স্বাধীনতা দিবস উদযাপনে দুদিন ব্যাপী কর্মসূচি গ্রহণ রাশিয়ার ‘প্রতিটি হামলার জবাব’ দেবে ইউক্রেন : জেলেনস্কি দেশের চার বিভাগের দু’এক জায়গা বজ্রসহ বৃষ্টি হতে পারে আয়ারল্যান্ডের বিপক্ষে টস হেরে বোলিংয়ে বাংলাদেশ কথাসাহিত্যিক শামসুন নাহারের নতুন বইয়ের মোড়ক উন্মোচন ওয়ালটন কম্পিউটার পণ্যে ১০০ শতাংশ পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক অফারে ব্যাপক সাড়া সুস্থ থাকতে সেহরিতে করণীয় ও বর্জনীয় ফিনল্যান্ড বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়ন ও বিকাশে একসাথে কাজ করবে : পলক যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা সর্বস্তরে বাস্তবায়নে সকলকে এগিয়ে আসতে হবে
  • আপডেট টাইম : 26/01/2023 07:10 PM
  • 34 বার পঠিত

বাংলাদেশ রবীন্দ্রসঙ্গীত শিল্পী সংস্থার আয়োজনে শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলনায়তনে ২৭ থেকে ২৯ জানুয়ারি অনুষ্ঠিত হচ্ছে জাতীয় রবীন্দ্রসঙ্গীত উৎসব। 
উৎসবের দ্বিতীয় দিনে আয়োজকরা নতুন প্রজন্মের প্রতিভাবান রবীন্দ্রসঙ্গীত শিল্পীদের হাতে তুলে দেবেন ‘কলিম শরাফী স্মৃতি পুরস্কার ১৪২৯’। 
রবীন্দ্রসঙ্গীত শিল্পী সংস্থার সভাপতি সাজেদ আকবরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ড. মকবুল হোসেনের সঞ্চালনায় সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি, শুক্রবার বিকেল ৫টায় উৎসব উদ্বোধন করবেন। তথ্য ও সম্প্রচার সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে অংশ নেবেন। 
একক ও দলীয় সঙ্গীতানুষ্ঠান এবং আবৃত্তি দিয়ে সাজানো উৎসবটি প্রতিদিন বিকেল ৫টা থেকে সকলের জন্য উন্মুক্ত থাকবে বলে জানিয়েছেন আয়োজক সংস্থার সভাপতি ও জাতীয় সংসদের প্রয়াত উপনেতা বেগম সাজেদা চৌধুরীর পুত্র সাজেদ আকবর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...