×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-১১-০৪
  • ২৬৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাঙ্গামাটি জেলার লংগদু উপজেলার কাট্টলী বিলে কাপ্তাই হ্রদে যাত্রীবাহী স্পিড বোট ও বালু ভর্তি ইঞ্জিন চালিত বোর্টের সংর্ঘষে লিটন চাকমা(২০) ও এলিনা চাকমা(২০) নামে দুইজন এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ রয়েছেন। এছাড়া এ ঘটনায় আরো ৭জন আহত হয়েছেন।
নিখোজ ২শিক্ষার্থীর মধ্যে লিটন চাকমা বাঘাইছড়ি ও এলিনা চাকমা বরকল উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। তারা দুজনই বাঘাইছড়ি উপজেলার শিজক কলেজে অনুষ্ঠিত উন্মুক্ত বিশ্ব বিদ্যালয়ের এইচ এস সি পরীক্ষার্থী।
শুক্রবার বিকেলের দিকে এই সংঘর্ষের ঘটনা বলে জানিয়েছেন লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা জনি রায়।তিনি বলেন, শুক্রবার দুপুরে রাঙ্গামাটি থেকে যাওয়ার পথে লংগদুর কাট্টলী বিল গাছখিলা এলাকায় কাপ্তাই হ্রদে যাত্রীবাহী স্পিড বোট ও বালু ভর্তি ইঞ্জিন চালিত বোর্টের সংর্ঘষ হয়। এতে স্পিড বোটে থাকা ৯জনের মধ্যে ২জন কাপ্তাই লেকে পানিতে তলিয়ে যায় এবং অন্যান্য যাত্রীদের স্থানীয়রা উদ্ধার করে নিরাপদে নিয়ে আসে।
দূর্ঘটনার খবর পেয়ে লংগদু উপজেলার ভারপ্রাপ্ত নিবার্হী কর্মকর্তা জনি রায়, লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল আমিনসহ আইন-শৃঙ্খলা বাহিনীর একটি দল ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ দুই ব্যক্তির উদ্ধার কাজ পরিচালনা এবং আহতদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা নিচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat