×
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে : তথ্য প্রতিমন্ত্রী টেকসই কৃষি ব্যবস্থা প্রচলনে সরকার কাজ করছে : স্পিকার নতুন প্রজন্মের মাঝে স্বাধীনতার ঘোষণাপত্রের তাৎপর্য তুলে ধরার আহ্বান জানিয়েছেন রিমি
  • প্রকাশিত : ২০২২-১০-২২
  • ৩৯৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সরকারী জায়গা দিয়ে মডেল থানা সহ পৌর শহরের পানি নিষ্কাশনের ড্রেন মাটি ফেলে বন্ধ করে রাস্তা নির্মাণ করার অভিযোগ উঠেছে ।
আজ ২২ আক্টোবর ২০২২ শনিবার উল্লাপাড়া পোস্ট অফিস ও মাধ্যমিক শিক্ষা অফিসের মাঝখানে সরকারী জায়গা দিয়ে মুল শহরের পানি নিষ্কাশনের একমাত্র ড্রেন মাটি ফেলে বন্ধ করে রাস্তা নির্মাণ করছে উল্লাপাড়া মেডিকেল হলের ব্যবসায়ীক অংশিদার মোঃ ইসমাইল হোসেন । ড্রেনের উপর অবস্থিত একটি টোং দোকান ঘরও সরিয়ে দেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে । রাস্তা না থাকায় খাল ভরাটের সময় উপজেলা স্বাস্থ্য বিভাগকে ম্যানেজ করে উপজেলা স্বাস্থ্য উপকেন্দ্রের ভীতর দিয়ে ট্রাক যোগে মাটি নিয়ে খালটির কিছু অংশ ভরাট করা হয় । টোং দোকানদার মোঃ মতিয়ার জানান শনিবার সকালে ইসমাইল হোসেনের লোকজন এসে জোর করে তার দোকান ঘরটি অন্য জায়গায় সরিয়ে দিয়ে সে ড্রেনে মাটি ফেলে বন্ধ করে দিচ্ছে ।
এ বিষয়ে উল্লাপাড়া মডেকেল হলের ব্যবসায়ীক অংশিদার মোঃ ইসমাইল হোসেনের মুঠো ফোনের মাধ্যমে যোগাযোগ করলে তিনি ব্যস্তোতার কথা বলে পরে কথা বলবেন বলে মুঠো ফোনের সংযোগ কেটে দেন ।
এ ব্যাপারে উল্লাপাড়া পৌরসভার মেয়র এস এম নজরুল ইসলাম জানান পৌরসভার মাঝে কোনো ড্রেন বন্ধ করে দিয়ে রাস্তা নির্মাণ করা কারও একতিয়ার নেই । বহুতল ভবন নির্মাণের নকশা অনুমোদনের জন্য পৌরসভায় জমা দিয়েছেন কিন্তু রাস্তা না থাকায় তা অনুমোদোন দেয়া হয়নি ।
এ বিষয়ে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন জানান খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে মাটি ফেলা বন্ধ করে দেয়া হয়েছে । তবে তারা মজবুত করে ড্রেন নির্মান করে খালের সাথে সংযোগ করে দিয়ে তার উপর দিয়ে রাস্তা নির্মাণ করার প্রতিশ্রুতি দিয়েছেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat