×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২২-০৯-১৩
  • ৩৬৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান সরকারের অধিনে সংবিধান অনুয়ায়ী আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কারো কথায় নির্বাচন কমিশন বাতিল হবেনা। 
আজ মঙ্গলবার দুপুরে ভোলা জেলা পরিষদ মিলনায়তনে জেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষীক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এ কথা বলেন। এর আগে কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি শাহবুদ্দিন মিয়া সম্মেলনের উদ্বোধন করেন।
তোফায়েল আহমেদ বলেন, বিএনপির নির্বাচন কমিশন পছন্দ হয়না। বিএনপি মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরকে প্রধান নির্বাচন কমিশনার বানালেও মনে হয় তারা খুশি হবেনা। তাদেরকে ক্ষমতায় এনে বসিয়ে দিতে হবে।
এখন থেকেই আগামী সংসদ নির্বাচনের প্রস্তুতি গ্রহণের আহবান জানিয়ে নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, প্রত্যেক ঘরে-ঘরে আওয়ামী লীগের দূর্গ গড়ে তুলতে হবে। যেখানে অন্যায় ও অবিচার হবে সেখানে প্রতিরোধ করতে হবে।
তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে যে পরিমাণ উন্নয়ন করেছে তা সারা বিশ্বে প্রশংসিত। আমরা আজ স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছি। বাংলাদেশ হয়েছে ডিজিটাল বাংলাদেশ। মানুষের জীবন অনেক উন্নত হয়েছে।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. শাহে আলমের সভাপতিত্বে এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, কেন্দ্রীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কে.এম আজম খসরু, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ
পরে দ্বিতীয় অধিবেশেনে সকলের সম্মতিক্রমে হারুন হাওলাদারকে সভাপতি ও মো. ফারুককে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য জেলা শ্রমিক লীগের কমিটি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat