×
ব্রেকিং নিউজ :
শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করবে : পরিবেশমন্ত্রী বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের মহাব্যবস্থাপকের পিতার মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক সালেহ আহমদ তাকরীমকে সংবর্ধনা দেবে ধর্ম মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশন দেশীয় প্রজাতির মাছ ও শামুক সংরক্ষণে সম্মিলিত প্রচেষ্টা নেয়ার আহ্বান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর কয়লাখনি দুর্নীতি : খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠন ২৫ জানুয়ারি বিআইডব্লিউটিএ’র মাধ্যমে ৯০ ভাগ নদীর জায়গা দখলমুক্ত হয়েছে : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী জাপানিজ হোসি কুনিও হত্যা মামলায় আাসামি ইছাহাক আলীর খালাসের রায় স্থগিত পিবিআই প্রধানসহ ছয়জনের বিরুদ্ধে করা বাবুল আক্তারের মামলার আবেদন খারিজ ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত পঞ্চগড়ে করতোয়া নদীতে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু
  • আপডেট টাইম : 22/09/2022 08:13 PM
  • 2 বার পঠিত

পামতেল ও চিনির দাম কমানো হয়েছে। সরকার আজ বৃহস্পতিবার পামতেলের দাম লিটারে ১২ টাকা কমিয়ে ১৩৩ টাকা এবং চিনি কেজিতে ৬ টাকা কমিয়ে ৮৯ টাকা নির্ধারণ করেছে।
বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ বাসসকে জানান, আন্তর্জাতিক বাজারে পামতেল ও চিনির দাম কমার প্রেক্ষিতে দেশীয় বাজারে এসব পণ্যের দাম কমানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এরই আলোকে ব্যবসায়ীদের সাথে কথা বলে আজ নতুন এই দাম নির্ধারণ করা হলো। আগামী ২৫ সেপ্টেম্বর রোববার থেকে এই মূল্য তালিকা কার্যকর হবে বলে তিনি জানান।
বাণিজ্য মন্ত্রণালয় এক বিজ্ঞপ্তিতে জানায়, প্রতি লিটার পামতেলের খুচরা পর্যায়ে সর্বোচ্চ মূল্য ১৩৩ টাকা এবং মিলগেটে মূল্য ১২৮ টাকা নির্ধারণ করা হয়েছে। আর প্যাকেটজাত চিনি প্রতি কেজির সর্বোচ্চ খুচরা মূল্য ৮৯ টাকা এবং খোলা চিনির সর্বোচ্চ মূল্য ৮৪ টাকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...