×
ব্রেকিং নিউজ :
আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহীদের মনোনয়নের আবেদনপত্র সংগ্রহের আহবান ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবীর তারিখ নির্ধারণে আগামীকাল চাঁদ দেখা কমিটির সভা অসাম্প্রদায়িক রাষ্ট্রের ভিত মজবুত করতে সাম্প্রদায়িক অপশক্তি রুখতে হবে : তথ্যমন্ত্রী দেশে করোনা সংক্রমণ কমেছে দশমিক ১৬ শতাংশ মহালয়া দিয়ে শুরু হলো শারদীয় দুর্গোৎসবের ক্ষন গণনা করতোয়ায় নৌকাডুবিতে প্রাণহানির ঘটনায় রেলপথ মন্ত্রীর শোক জি কে শামীম ও ৭ দেহরক্ষীর যাবজ্জীবন কারাদন্ড শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করবে : পরিবেশমন্ত্রী বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের মহাব্যবস্থাপকের পিতার মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক
  • আপডেট টাইম : 22/09/2022 06:52 PM
  • 2 বার পঠিত

নীলফামারী জেলার সদর উপজেলায় দরিদ্র পরিবারের আয় বৃদ্ধিতে ২০০ পরিবারের মধ্যে ২ হাজার হাঁস বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তার কার্যালয়ের সামনে এসব হাঁস বিতরণ করে বেসরকারি উন্নয়ন সংস্থা ওর্য়াল্ড ভিশন।
খাঁচাসহ ১০টি করে এই হাঁস বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ। এসময় ওয়ার্ল্ড ভিশনের জ্যেষ্ঠ ব্যবস্থাপক স্বপন কুমার মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, ওয়ার্ল্ড ভিশনের কর্মসূচি কর্মকর্তা মৈত্রি স্যান্যাল, নগর উন্নয়ন প্রতিবেশি কমিটির ওয়ার্ড সভাপতি মো. নূর ইসলাম প্রমুখ।
স্বপন কুমার মন্ডল জানান, ২০০ দরিদ্র পরিবারের আয় বৃদ্ধিতে প্রতি পরিবারের মাঝে ১০টি করে ১২ থেকে ১৬ সপ্তাহ বয়সী হাঁস পালনের জন্য প্রদান করা হয়। এর মধ্যে নীলফামারী পৌর এলাকায় ৩৫, টুপামারী, খোকশাবাড়ী ও পলাশবাড়ী ইউনিয়নে ৫৫টি করে রয়েছে। যা পরিবারগুলোর উপার্জন বাড়াতে সহায়ক ভূমিকা পালন করবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...