×
ব্রেকিং নিউজ :
শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করবে : পরিবেশমন্ত্রী বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের মহাব্যবস্থাপকের পিতার মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক সালেহ আহমদ তাকরীমকে সংবর্ধনা দেবে ধর্ম মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশন দেশীয় প্রজাতির মাছ ও শামুক সংরক্ষণে সম্মিলিত প্রচেষ্টা নেয়ার আহ্বান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর কয়লাখনি দুর্নীতি : খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠন ২৫ জানুয়ারি বিআইডব্লিউটিএ’র মাধ্যমে ৯০ ভাগ নদীর জায়গা দখলমুক্ত হয়েছে : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী জাপানিজ হোসি কুনিও হত্যা মামলায় আাসামি ইছাহাক আলীর খালাসের রায় স্থগিত পিবিআই প্রধানসহ ছয়জনের বিরুদ্ধে করা বাবুল আক্তারের মামলার আবেদন খারিজ ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত পঞ্চগড়ে করতোয়া নদীতে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু
  • আপডেট টাইম : 22/09/2022 06:48 PM
  • 4 বার পঠিত

চট্টগ্রামে ডেঙ্গু আক্রান্ত হয়ে একদিনে নগরীর ৩ নারীর মৃত্যু হয়েছে।সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, নগরীর পাহাড়তলীর বাসিন্দা শিউলি রানী (৪০) ২০ সেপ্টেম্বর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেকহা) ভর্তি হন। ২১ সেপ্টেম্বর প্যাথলজিক্যাল টেস্টে তার ডেঙ্গু শনাক্ত হয়। রাতে তার মৃত্যু হয়। একই এলাকার খুরশিদা বেগম নামে ৭০ বছর বয়সী অপর এক নারীকে অসুস্থ অবস্থায় ১৬ সেপ্টেম্বর চমেকহা’য় ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার এ রোগীর মৃত্যু হয়। আজ প্রাপ্ত রিপোর্টে দেখা যায়, তিনি ডেঙ্গু আক্রান্ত ছিলেন। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী আরেক রোগী মোগলটুলী বাইলেইনের নুরুল ইসলাম সওদাগর বাড়ির দিলআরা বেগম রেশমী (৫০)। ১৪ সেপ্টেম্বর তাকে নগরীর বেসরকারি এভারকেয়ার হসপিটালে ভর্তি করানো হয়। সেখানে গতকাল তার মৃত্যু হয়। আজ প্রাপ্ত রিপোর্টে তিনি ডেঙ্গু আক্রান্ত বলে জানানো হয়।
চট্টগ্রামে এ নিয়ে চলতি বছর ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু হলো। এর আগে সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে চমেক হাসপাতালে আরো এক রোগীর মৃত্যু হয়।
সাম্প্রতিক সময়ে চট্টগ্রামে ডেঙ্গুর প্রকোপ উদ্বেগজনক হারে বেড়েছে। চলতি বছরে এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা চারশ’ ছাড়িয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...