×
ব্রেকিং নিউজ :
ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবীর তারিখ নির্ধারণে আগামীকাল চাঁদ দেখা কমিটির সভা অসাম্প্রদায়িক রাষ্ট্রের ভিত মজবুত করতে সাম্প্রদায়িক অপশক্তি রুখতে হবে : তথ্যমন্ত্রী দেশে করোনা সংক্রমণ কমেছে দশমিক ১৬ শতাংশ মহালয়া দিয়ে শুরু হলো শারদীয় দুর্গোৎসবের ক্ষন গণনা করতোয়ায় নৌকাডুবিতে প্রাণহানির ঘটনায় রেলপথ মন্ত্রীর শোক জি কে শামীম ও ৭ দেহরক্ষীর যাবজ্জীবন কারাদন্ড শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করবে : পরিবেশমন্ত্রী বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের মহাব্যবস্থাপকের পিতার মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক সালেহ আহমদ তাকরীমকে সংবর্ধনা দেবে ধর্ম মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশন
  • আপডেট টাইম : 21/09/2022 07:53 PM
  • 4 বার পঠিত

সাফ নারী ফুটবলে চ্যাম্পিয়ান বাংলাদেশ জাতীয় দলের গোলরক্ষক রূপনা চাকমার পরিবার রাঙ্গামাটিতে সরকারিভাবে ঘর পাচ্ছে।প্রধানমন্ত্রীর নির্দেশনায় রাঙ্গামাটিতে রূপনা চাকমার পরিবারকে দ্রুত সময়ের মধ্যে ঘর নির্মাণ করে দেওয়া হবে বলে জানিয়েছেন রাঙ্গামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।
আজ বুধবার মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ‘প্রধানমন্ত্রীর কার্যালয় হতে দ্রুত সময়ের মধ্যে রূপনা চাকমার ঘর নির্মাণের বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে। নির্দেশনা পাওয়ার পর আমি নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফজলুর রহমানকে ইতোমধ্যেই এ বিষয়ে নির্দেশ দিয়েছি।
ইউএনও আজ বিকেলেই এলজিইডির প্রকৌশলীকে নিয়ে ঘর নির্মাণের ব্যাপারে সরেজমিন দেখে আসবেন। আশা করছি প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী খুব দ্রুত সময়ের মধ্যে আমরা রূপনা চাকমার পরিবারকে এটি করে দিতে পারবো।’
রূপনা চাকমার বাড়ি রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলার দুর্গম ভুঁইয়া আদাম গ্রামে।
এর আগে গতকাল মঙ্গলবার সাফ নারী ফুটবলে বাংলাদেশ জাতীয় দল চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করায় রাঙ্গামাটির জেলা প্রশাসক রূপনা ও ঋতুপর্ণার বাড়িতে মিষ্টি এবং ফলমূলসহ নানা উপকরণ নিয়ে যান। এ সময় তিনি রূপনা ও ঋতুপর্ণার মায়ের হাতে দেড় লাখ টাকা করে চেক তুলে দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...