×
ব্রেকিং নিউজ :
কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মবাদিন পালন করল বিওএ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপিত ৩০ নভেম্বরের মধ্যে এসএসসি নির্বাচনী পরীক্ষার ফল প্রকাশের নির্দেশনা শেখ হাসিনার জন্মদিন, জাতির উৎসবের দিন : ডেপুটি স্পিকার অনার্স ১ম বর্ষে ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ ২ অক্টোবর বিএনপি লাঠির সঙ্গে পতাকা বেধে রাস্তায় নামলে জবাব দেওয়া হবে : ওবায়দুল কাদের বাংলাদেশের বিশ্ব জয়ের স্বপ্ন সারথীর নাম শেখ হাসিনা : আলোচনা সভায় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রনেতা থেকে আজ বিশ্বনেতা : তথ্যমন্ত্রী শিল্পকলা একাডেমিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী
  • আপডেট টাইম : 20/09/2022 10:12 PM
  • 9 বার পঠিত

গত ২৪ ঘন্টায় রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ডেঙ্গু আক্রান্ত  হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে ৪৩৮ জন।ঢাকায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে ৩১৫ জন, আর ঢাকার বাইরের হাসপাতালে ভর্তি ১২৩ জন। 
আজ স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সী অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট ১ হাজার ৫৬০ জন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন রয়েছে। ঢাকার ৫০ টি সরকারি ও বেসরকারি হাসপাতালে বর্তমানে ১ হাজার ১৯১ জন রোগী ভর্তি রয়েছে। অন্যান্য বিভাগে ভর্তি রয়েছে ৩৬৯ জন।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, চলতি বছরের  এ পর্যন্ত ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছে ৪৫ জন। এ পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে সারাদেশে ১২ হাজার ৭ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছে। এর মধ্যে ঢাকায় ভর্তি রোগী ৯ হাজার ৩৮৩ জন, আর ঢাকার বাইরে ২ হাজার ৬২৪ জন। 
অন্যদিকে, চিকিৎসা নিয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছে ১০ হাজার ৪০২  জন। এর মধ্যে ঢাকায় ৮ হাজার ১৭১ জন এবং ঢাকার বাইরে বিভিন্ন স্থানে ২ হাজার  ২৩১ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...