×
ব্রেকিং নিউজ :
জি কে শামীম ও ৭ দেহরক্ষীর যাবজ্জীবন কারাদন্ড শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করবে : পরিবেশমন্ত্রী বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের মহাব্যবস্থাপকের পিতার মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক সালেহ আহমদ তাকরীমকে সংবর্ধনা দেবে ধর্ম মন্ত্রণালয় ও ইসলামিক ফাউন্ডেশন দেশীয় প্রজাতির মাছ ও শামুক সংরক্ষণে সম্মিলিত প্রচেষ্টা নেয়ার আহ্বান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর কয়লাখনি দুর্নীতি : খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠন ২৫ জানুয়ারি বিআইডব্লিউটিএ’র মাধ্যমে ৯০ ভাগ নদীর জায়গা দখলমুক্ত হয়েছে : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী জাপানিজ হোসি কুনিও হত্যা মামলায় আাসামি ইছাহাক আলীর খালাসের রায় স্থগিত পিবিআই প্রধানসহ ছয়জনের বিরুদ্ধে করা বাবুল আক্তারের মামলার আবেদন খারিজ ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত
  • আপডেট টাইম : 20/09/2022 09:37 PM
  • 6 বার পঠিত

দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ৫ জন মারা গেছেন। আগের দিন একজন মারা গিয়েছিল। এখন পর্যন্ত দেশে মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ৩৪৫ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ।
এ সময়ে সংক্রমণ বেড়েছে ১ দশমিক ১৩ শতাংশ। সোমবার করোনায় শনাক্তের হার ছিল ১১ দশমিক ৬০ শতাংশ। আজ তা বেড়ে দাঁড়িয়েছে ১২ দশমিক ৭৩ শতাংশে।
আজ স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়ে বলা হয়, আজ ৪ হাজার ৮২৫ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৬১৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আগের দিন ৫ হাজার ১৭৯ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছিল ৬০১ জন।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪৮ লাখ ৩২ হাজার ১৮৫ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ১৮ হাজার ৮২৯ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৬১ শতাংশ।
দেশে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ২৮৩ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯ লাখ ৬১ হাজার ২৬০ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ১৫ শতাংশ। গতকাল সুস্থতার হার ছিল ৯৭ দশমিক ১৬ শতাংশ।
এদিকে, রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘন্টায় ৩ হাজার ৫৩৩ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ৪৬২ জন। শনাক্তের হার ১৩ দশমিক ০৭ শতাংশ। গতকাল শনাক্তের হার ছিল ১৩ ১১ দশমিক ৭২ শতাংশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ফেসবুকে আমরা...