×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৮-২১
  • ৩০৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।
তিনি বলেন, একটি লক্ষ্য নিয়ে বঙ্গবন্ধু এই দেশ স্বাধীন করেছিলেন। সেই লক্ষ্য পূরণ হয়েছে। আরেকটি লক্ষ্য ছিলো বাংলাদেশকে সোনার বাংলায় পরিণত করার। সেই অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে চলছেন।
তোফায়েল আহমেদ আজ রোববার ভোলা জেলা আওয়ামী লীগের উদ্যোগে ২১ আগষ্ট নারকীয় গ্রেনেড হামলার প্রতিবাদে আয়োজিত আলোচনা সভা ও মোনাজাত অনুষ্ঠানে ঢাকা থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে যোগ দিয়ে এসব কথা বলেন।
আওয়ামী লীগের প্রবীণ নেতা বলেন, ২১ আগষ্ট গ্রেনেড হামলার মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাসহ আওয়ামী লীগের সিনিয়র সকল নেতাকে হত্যা করার চেষ্টা করা হয়েছিলো। ভাগ্যক্রমে সেদিন আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা বেঁচে যান। কিন্তু ষড়যন্ত্র এখনো চলছে, ষড়যন্ত্র শেষ হয়নি।
তোফায়েল আহমেদ বলেন, বাঙালীর জীবনে আগষ্ট কষ্টের মাস। এই মাসে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। বঙ্গবন্ধু কন্যাকে হত্যার জন্য গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে। ১৭ আগষ্ট সারা দেশে একযোগে বোমা হামলা করা হয়েছে।
তিনি বলেন, এইভাবে শেখ হাসিনাকে বারবার হত্যা করার চেষ্টা করা হয়েছিলো। এমনকি কোটালী পাড়ায় ৭৬ কেজি ওজনের বোমা পুতে রাখা হয়েছিলো শেখ হাসিনাকে হত্যা করার জন্য। আল্লাহর অসীম রহমতে তিনি প্রতিবারই বেঁেচ গেছেন। আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে।
দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তোফায়েল আহমেদ বলেন, সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে। আওয়ামী লীগ নেতা কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছবোই।
শহরের বাংলা স্কুল মোড়ের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনু’র সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, শহর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশ প্রমুখ।
সভার শুরুতে ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে নিহতদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat