×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৮-২১
  • ৪৭৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

এসআইডি ও সিএইচটি প্রকল্পের অর্থায়নে পার্বত্য চট্টগ্রাম দক্ষিণ বনবিভাগ ১২৭টি প্রতিষ্ঠানকে বিনামূল্যে ৬৭ হাজার গাছের চারা বিতরণ করেছে।
রোববার সকাল ১০টায় কাপ্তাই ওয়া¹া বন বিভাগের নার্সারীতে কাপ্তাই ও কর্ণফুলী রেঞ্জের আওতায় এবং উপজেলা প্রশাসনের সহায়তায় ৪৩২ জনকে বনজ ও ওষুধি গাছের চারা বিতরণ করা হয়।
এ সময় কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক, উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, রাঙ্গামাটি  বন বিভাগের সহকারী বন সংরক্ষক গঙ্গা প্রসাদ চাকমা, কাপ্তাই বন বিভাগের রেঞ্জ কর্মকর্তাসহ অন্যরা উপস্থিত ছিলেন।
পরে শোকের মাসকে স্মরণ করে ৩ টি গাছের চারা রোপণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat