×
ব্রেকিং নিউজ :
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর স্বপ্নের সোনা বাংলা বিনির্মাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: শফিকুর রহমান চৌধুরী
  • প্রকাশিত : ২০২২-০৮-২০
  • ৩৬৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় উল্লাপাড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের নব নির্বাচিত নেতৃবৃন্দ ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতিসহ বেশ কয়েকজন নেতৃবৃন্ধকে দায়ী করে অবৈধ নির্বাচন ঘোষণা করেন সাবেক উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।
উপজেলা পূজা উদযাপন পরিষদের নবনির্বাচিত কমিটি অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন । শনিবার বেলা ১১টায় বলরাম মন্দির অঙ্গনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এতে নব গঠিত কমিটির সভাপতি সুজিত কুমার ঘোষ স্থানীয় প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের জানান বর্তমান কমিটি গঠনতন্ত্র মেনেই নির্বাচনের মাধ্যমে গঠন করা হয়েছে। সাবেক কমিটির সভাপতি গৌতম কুমার দত্তের কর্মকালীন নানা অপকর্মের আত্মকাহিনী উত্থাপন করে সুজিত কুমার ঘোষ অভিযোগ করে বলেন গৌতম দত্ত নিজে নেপথ্যে থেকে নির্বাচনে হেরে যাওয়ায় সভাপতি পার্থী রামকৃষ্ণ অধিকারী, সাধারণ সম্পাদক পদে মৃনাল কান্তি দাস এবং বিগত কমিটির নেতা রামপ্রসাদ, গোবিন্দ ভৌমিক ও হরিদাস কুন্ডুদেরকে দিয়ে সিরাজগঞ্জ জেলা কমিটির কয়েক জনের বিরুদ্ধে নানা দুর্ণীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন। যে অভিযোগগুলোর কোন সত্যতা বা ভিত্তি নেই। এসব অভিযোগ নির্বাচনে হেরে যাওয়ার গ্লানি সইতে না পেরে ঈর্ষান্বিত হয়ে উদ্দেশ্য প্রনোদিতভাবে করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন নবনির্বাচিত সভাপতি শ্রী সুজিত কুমার ঘোষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat