×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৮-১৫
  • ৪৮৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরায় বাস রেপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পে ক্রেন দিয়ে বক্সগার্ডার ওঠানোর সময় দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার থেকে ৫ জনের মৃতদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস।
দুর্ঘটনায় দুইজন আহত হয়েছেন। এদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ও আহতরা একই পরিবারের সদস্য বলে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন জানান।  
আজ বিকেলে উত্তরা পশ্চিম থানার সেক্টর-৩ এ ঢাকা ময়মনসিংহ মহাসড়কে প্যারাডাইস টাওয়ারের সামনে বিআরটি প্রকল্পে ক্রেন দিয়ে বক্সগার্ডার ওঠানোর সময় যাত্রীবাহী একটি প্রাইভেটকারের ওপর পড়ে যায়। এতে প্রাইভেটকারটি বক্সগার্ডারের নিচে চাপা পড়ে এই হতাহতের ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস ও সিভিল  ডিফেন্সের মিডিয়া  শাখার উপ-সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান শিকদার জানান, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার থেকে যে ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে এদের মধ্যে ২৫ থেকে ৩০ বছরের ২ জন নারী, ৪ থেকে ৫ বছরের শিশু একজন,  আরেকজন ৭ বছরের শিশু এবং ৪৫ থেকে ৫০ বছরের একজন পুরুষ।
তিনি জানান, মরদেহগুলো উদ্ধার করে পুলিশে হস্তান্তর করা হয়েছে। পরে পুলিশ মরদেহগুলো রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat