×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২২-০৮-০২
  • ৩৯১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে কুমিল্লার নাঙ্গলকোটে মাছের পোনা অবমুক্তকরণ ও সফল মৎস্য চাষিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ বেলা ১১টায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান মেহেবুবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু।
চলতি বছরে নাঙ্গলকোট উপজেলায় মাছ উৎপাদনে সফল চাষি নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া, দেশীয় মাছ উৎপাদনে পেরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এম.এ হামিদ, মাছের রেণু উৎপাদনে হাজী আবুল কাশেম এবং সফল উদ্যোক্তা হিসেবে উত্তম কুমার বসু নির্বাচিত হয়েছেন। অনুষ্ঠানে মৎস্য চাষে সফল চাষি ও উদ্যোক্তাদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন অতিথি বৃন্দ। এর আগে উপজেলা পরিষদ পুকুর, সহকারী কমিশনার ভূমি কার্যালয় পুকুর ও থানা পুকুরে পোনামাছ অবমুক্ত করা হয়।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা প্রিতম চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাঙ্গলকোট পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক মাস্টার আবুল খায়ের আবু, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান কুলসুম আক্তার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat