×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটিতে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাশের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক পরলোকে জাতীয় পতাকার অন্যতম নকশাকার শিব নারায়ন দাশ জাতিসংঘে ফিলিস্তিনের সদস্য পদের বিরুদ্ধে মার্কিন ভেটোর নিন্দা হামাসের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ভোটগ্রহণ শুরু দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম
  • প্রকাশিত : ২০২২-০৭-২৭
  • ৪৪৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নানা কর্মসূচির মধ্য দিয়ে ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তিখাতে ঘটে যাওয়া বিপ্লবের স্থপতি সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন আজ উদযাপিত হয়েছে। 
আজ বুধবার সজীব ওয়াজেদের জন্মদিনের কর্মসূচির মধ্য ছিল আলোচনা সভা, ওয়েবিনার, বৃক্ষরোপন, কেককাটা, দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ। যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনগুলো এ সকল কর্মসূচির আয়োজন করে। 
সজীব ওয়াজেদ জয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের প্রখ্যাত পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার পুত্র। তিনি মুক্তিযুদ্ধ চলাকালে ১৯৭১ সালের এদিনে (২৭ জুলাই) জন্ম গ্রহন করেন। দেশ স্বাধীন হওয়ার পর তার নাম রাখেন নানা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও  দোয়া মাহফিল এবং খাবার বিতরণ কর্মসূচির আয়োজন করে আওয়ামী যুবলীগ। দুপুরে আওয়ামী যুবলীগের উদ্যোগে রাজধানীর মহানগর নাট্যমঞ্চ প্রাঙ্গণে বৃক্ষরোপন করা হয়। এছাড়াও বিকেলে বঙ্গবন্ধু এভিনিউস্থ যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে সজিব ওয়াজেদ জয়ের সু-স্বাস্থ্য কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিলিখ উপস্থিত ছিলেন। 
প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়’র শুভ জন্মদিন উপলক্ষে খামারবাড়িস্থ  কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে  কেক কাটা ও তার সু-স্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের আয়োজন করে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। 
এ সময়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, স্বেচ্ছসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat