×
ব্রেকিং নিউজ :
মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন : পররাষ্ট্রমন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি বিমানবন্দর এলাকায় বাসের ধাক্কায় এক প্রকৌশলী নিহত সুনামগঞ্জের দেখার হাওরে কৃষকদের নিয়ে ধান কাটলেন কৃষিমন্ত্রী চুয়াডাঙ্গায় তীব্র তাপ প্রবাহ, সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৩ ডিগ্রি সেলসিয়াস বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী দেশের মধ্যাঞ্চলে বিস্ফোরণের পর ‘বিদেশ থেকে হামলার খবর পাওয়া যায়নি’: ইরানের মিডিয়া মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নির্বাপন
  • প্রকাশিত : ২০২২-০৭-২৪
  • ৬৭৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ২৪ জুলাই রোববার দুপুর বারোটায় উপজেলা পরিষদ হলরুমে উল্লাপাড়া সমাজসেবা অধিদপ্তরের উদ্যােগে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় উপজেলার ইউনিয়ন পর্যায় ২ হাজার ৫ শত বয়স্ক ভাতা ও ৭১৩ টি প্রতিবন্ধি ভাতার কার্ড বিতরণ করা হয়েছে। উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন
সিরাজগঞ্জের উল্লাপাড়া আসনের জাতীয় সংসদ সদস্য উল্লাপাড়া সলংগার জনগনের আস্তাভাজন জননেতা তানভীর ইমাম। তিনি তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা দেশরতœ শেখ হাসিনা দেশের সকল শ্রেণীর মানুষের জীবন মান ও ভাগ্য উন্নয়নের জন্য সর্বাত্তক কাজ করে চলেছেন। দেশের প্রতিটি নাগরিক এখন সুখে শান্তিতে বসবাস করতে পারছে। তিনি সোনার বাংলাকে বিশ্বের কাছে গৌরম্বিত করে গড়ে তুলেছেন। দেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে।

দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে শহর পর্যন্ত সকল মানুষের তাত্ত্বিক কথা চিন্তা করে বহুমুখি উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে চলেছেন।
তিনি আরো বলেন, বিএনপি জামায়াত জোট সরকার দেশকে ধ্বংসের দারপ্রান্তে নিয়ে গিয়েছিল বর্তমান দেশ স্বনির্ভর বাংলাদেশ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের সব মানুষ যাতে নিরাপদে খেয়ে পড়ে বাঁচতে পারে
তারই ধারাবাহিকতায় দেশের লাখ লাখ মানুষকে বয়স্ক ভাতা , বিধবা ভাতা ও প্রতিবন্ধি ভাতার কার্ড দিয়ে দৃষ্টান্ত নজির স্থাপন করেছে। প্রতি মাসে ভাতার টাকা পেয়ে অসহায়, অসচ্ছল মানুষগুলো খেয়ে পরে বেঁচে আছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দাড়াতেই এটা সম্ভব হয়েছে।
তিনি আরো বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যহত রাখতে। মানুষের জীবন মান উন্নয়নের পরিবর্তন আনতে সামনের নির্বাচনে আবারও শেখ হাসিনার সরকারকে নির্বাচিত করার আহবান জানান।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেনের সভাপতিত্বে ভাতা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা,উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ আব্দুল মোতালিব সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দু।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat