×
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান শিল্প ও সংস্কৃতির উন্নয়নের জন্য বিনিয়োগ বাড়াতে হবে : তথ্য প্রতিমন্ত্রী টেকসই কৃষি ব্যবস্থা প্রচলনে সরকার কাজ করছে : স্পিকার নতুন প্রজন্মের মাঝে স্বাধীনতার ঘোষণাপত্রের তাৎপর্য তুলে ধরার আহ্বান জানিয়েছেন রিমি
  • প্রকাশিত : ২০২২-০৭-১৯
  • ৪১৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পাকিস্তানে সোমবার বরযাত্রীদের বহন করা এক নৌকা ডুবিতে কমপক্ষে ১৮ নারীর মৃত্যু ঘটেছে। এ ঘটনায় এখনো আরও অনেক মানুষ নিখোঁজ রয়েছে। কর্মকর্তারা এ কথা জানিয়েছেন। খবর এএফপি’র।
পুলিশ ও স্থানীয় কর্তৃপক্ষ জানায়, নৌকাটিতে করে এক পরিবারের প্রায় একশ’ সদস্যকে বহন করা হচ্ছিল। তারা পাঞ্জাব প্রদেশের সাদিকাবাদ এলাকায় একটি একটি গ্রামে বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে ইন্দাস নদী দিয়ে ওই নৌকা নিয়ে যাচ্ছিল।
সাদিকাবাদের মুখপাত্র রানা কাশিফ মাহমুদ বলেন,  এ নৌকা ডুবির ঘটনায় ১৮ নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে এবং ২০ থেকে ২৫ জনকে নদী বরাবর বসবাস করা স্থানীয় লোকেরা হয় উদ্ধার করেছে, না হয় তারা সাঁতার কেটে নদীর তীরে আসতে সক্ষম হয়েছে।
তিনি বলেন, ‘উদ্ধার দল ঘটনাস্থলে রয়েছে।’
পুলিশ কর্মকর্তা মোহাম্মাদ হাম্মাদ জানান, পানিতে ডুবে মারা যাওয়াদের অধিকাংশ নারী হবে বলে ধারণা করা হচ্ছে কারণ ‘অধিকাংশ পুরুষ সাঁতার জানে।’
তিনি বলেন, এ ঘটনায় এখনো আরও অনেক মানুষ নিখোঁজ থাকায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।
পাকিস্তানের প্রত্যন্ত অঞ্চলের সড়ক যোগাযোগ ব্যবস্থা অত্যন্ত ঝুঁকিপূর্ণ ও অনেক ব্যয়বহুল হওয়ায় তা এড়াতে গ্রামবাসীরা যাতায়াতের জন্য প্রায় নৌকা ব্যবহার করে থাকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat