×
ব্রেকিং নিউজ :
ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের বিভাগীয় কমিশনারের শ্রদ্ধা গোপালগঞ্জে গ্রাম পুলিশের 'বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স ' শুরু মারমাদের জল উৎসবের মধ্য দিয়ে সমাপ্ত হলো পাহাড়ের বৈসাবী উৎসব বরগুনায় সাংসদকে সংবর্ধনা ও মেয়র কাউন্সিলরদের অভিষেক বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আলবার্টা পার্লামেন্টে বাংলা নববর্ষ উদযাপিত বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির কৃতি শিক্ষার্থীরাই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ : স্পিকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত রাউন্ডের খেলা ২০ এপ্রিল নিত্যপ্রয়োজনীয় পণ্য আমদানির বিকল্প ব্যবস্থা হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৭-১৮
  • ৬০৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মোঃ-হাবিবুর রহমান,নওগাঁঃ-নওগাঁর রাণীনগরে ১৯ বছর বয়সি এক গৃহবধুকে মারপিট করে মাথার চুল কেটে নির্যাতনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে থানা পুলিশ রোববার রাতেই গ্রামবাসির সযোগিতায় শ্বশুর,ভাসুর ও ননদকে আটক করেছে। এ ঘটনায় সোমবার রাণীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার একডালা ইউনিয়নের কালীগ্রাম কয়াপাড়া গ্রামে।
ভুক্তভোগী গৃহবধু জানান,গত বৃহস্পতিবার রাতে তার স্বামী প্রতিবেশি এক বন্ধুকে দাওয়াত করে বাড়ীতে নিয়ে আসে। ওই রাতে সবাই মিলে খাওয়া দাওয়া শেষ করে ঘরের মধ্যে বসে সবাই মিলে গল্প করছিল। এ সময় বাড়ীর লোকজন ওই বন্ধুর সাথে গৃহবধুর অনৈতিক সম্পর্ক রয়েছে সন্দেহ করে দরজার শিকল আটকে দেয়। এ ঘটনায় বিষয়টি নিয়ে পারিবারিকভাবে দ্বন্দ্ব হলে পরিবারের লোকজন গৃহবধু ও তার স্বামীকে ঘর থেকে বের করে দিয়ে দরজায় তালা লাগিয়ে দেয়। সারা রাত বাড়ীর আঙ্গিনায় কাটিয়ে পরের দিন শুক্রবার গৃহবধু তার স্বামীকে নিয়ে বাবার বাড়ীতে বেড়াতে যায়। এরপর রোববার সন্ধায় বাড়ীতে আসলে রাত অনুমান সাড়ে ৮টা নাগাদ শ্বশুর রাজ্জাক সিপাই (৬৫),ভাসুর দেলোয়ার হোসেন (৪০) ও ননদ রাজিয়া সুলতানা (৪৫) মিলে গৃহবধু ও তার স্বামীকে মারপিট শুরু করে। একপর্যায়ে গৃহবধুকে মাটিতে ফেলে বটি দিয়ে মাথার চুল কেটে দেয়। এ সময় স্থানীয় লোকজন জানতে পেরে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) সেলিম রেজা সঙ্গীয় ফোর্স নিয়ে রাতেই অভিযান চালিয়ে গ্রামবাসির সহযোগিতায় গৃহবধুকে উদ্ধার ও অভিযুক্ত ওই তিনজনকে আটক করে।
রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন,গৃহবধুকে মারপিট করে মাথার চুল কেটে দেয়ার অভিযোগে ভুক্তভোগী গৃহবধু বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আটক তিনজনকে এমামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat