×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২২-০৭-০৭
  • ৫১৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

 গত ২৪ ঘন্টায় দেশে করোনায় আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। আগের দিনে এই রোগে মারা গিয়েছিল ৪ জন। এ সময়ে সংক্রমণ কমেছে দশমিক ৩৫ শতাংশ। 
স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ জানানো হয়, এখন পর্যন্ত দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ১৮৮ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৭ শতাংশ। বুধবার করোনায় শনাক্তের হার ছিল ১৬ দশমিক ৮৯ শতাংশ। আজ তা কমে দাঁড়িয়েছে ১৬ দশমিক ৫৪ শতাংশে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দেশে গত ২৪ ঘণ্টায় ১০ হাজার ৮২২ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছে ১ হাজার ৭৯০ জন। আগের দিন ১০ হাজার ২৩৩ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছিল ১ হাজার ৭২৮ জন।
দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪৪ লাখ ২৭ হাজার ৮০৬ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ১৯ লাখ ৮৬ হাজার ৪৯০ জন। এ পর্যন্ত শনাক্ত হয়েছে ১৩ দশমিক ৭৭ শতাংশ।
দেশে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৬৭৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ লাখ ১০ হাজার ৪৭৭ জন। সুস্থতার হার ৯৬ দশমিক ১৭ শতাংশ। গতকাল এই হার ছিল ৯৬ দশমিক ২৩ শতাংশ।
এদিকে রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘণ্টায় ৬ হাজার ৩০২ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ১ হাজার ৭৪ জন। শনাক্তের হার ১৬ দশমিক ৮১ শতাংশ। আগের দিনে এই হার ছিল ১৭ দশমিক ০৪ শতাংশ। আজ করোনায় মৃতদের মধ্যে একজন এই জেলার বাসিন্দা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat