×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৬-২৩
  • ৩৫১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পিঠের পুরনো ব্যাথাটা  আবারো নতুন করে দেখা দেওয়ায়  ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে   ও টি-টোয়েন্টি  দল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন পেস বোলিং অল রাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন।
ওয়ানডে  ও টি-টোয়েন্টি  দলে  থাকা তাসকিন আহমেদ, মাহমুদুল্লাহ রিয়াদসহ আরো ছয় ক্রিকেটারের সঙ্গে আগামীকাল শুক্রবার ওয়েস্ট ইন্ডিজগামী বিমানে চড়ার কথা ছিল সাইফুদ্দিনের। 
তবে আজ অনুষ্ঠিত ফিটনেস পরীক্ষায় উত্তীর্ন হতে পারেননি সাইফুদ্দিন। তার পিঠের পুরনো ব্যাথা আবারো ফিরে এসেছে। ইনজুরি থেকে পুরোপুরি  সুস্থ হতে  তাকে ফের পুনর্বাসনের পরামর্শ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দল।  
গত বছর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত টি-২০ বিশ^কাপের পর থেকে জাতীয় দলের বাইরে রয়েছেন সাইফুদ্দিন। ডিপিএলে সম্প্রতি দারুন পারফর্মেন্স দেখিয়েছেন তিনি। বল হাতে ২২ উইকেট শিকারের  পাশাপাশি ১৪ ম্যাচে  ২৭০ রান  বরেন সাইফুদ্দিন। 
নিজ মাঠে সর্বশেষ শ্রীলংকার বিপক্ষে  টেস্ট সিরিজের জন্যও সাইফুদ্দিনকে ডেকে পাঠিয়েছিলেন বাংলাদেশের বোলিং কোচ অ্যালান ডোনাল্ড। ওই সময় বেশ কাছে থেকে তাকে পর্যবেক্ষন করেছেন কোচ। ডোনাল্ডের সবুজ সংকেত পেয়ে ওয়েস্ট ইন্ডিজগামী টি-২০ ও ওয়ানডে সিরিজের জন্য  দলে ডাকা হয়েছিল সাইফুদ্দিনকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat