×
ব্রেকিং নিউজ :
বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭ জন কারাগারে জিম্বাবুয়ে সিরিজের জন্য বিসিবির প্রাথমিক দল ঘোষণা বান্দরবানের থানচি, রোমা ও রোয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট
  • প্রকাশিত : ২০২২-০৬-০৫
  • ৩০৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনের মধ্যদিয়ে বাঙালি জাতি আরেকটি বিজয় অর্জন করবে।
আজ রোববার বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বাঙালির সকল অর্জন আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে। ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনের মধ্যদিয়ে বাঙালি জাতি আরেকটি বিজয় অর্জন করবে।
তিনি বলেন, একটি সেতু গোটা বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছে। আগামীতে আরো দেখতে পারবেন। যতদিন শেখ হাসিনা থাকবে, ততদিন দেশের উন্নয়ন হবে।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই সারাদেশ আজকে আলোকিত। আগে একবেলা ভাত খাওয়াই কষ্ট ছিল, লুঙ্গি পড়ে খেতে কাজ করতে হতো। কিন্তু আজকে খাবারের জন্য কেউ কষ্ট করে না। মানুষ প্যান্ট শার্ট পড়ে ঘুরে বেড়ায়।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আন্দোলন কিভাবে করতে হয়, দাবি কিভাবে আদায় করতে হয় এবং ষড়যন্ত্রকারীদের কিভাবে প্রতিরোধ করতে হয়, এটা আওয়ামী লীগ জানে।
সভায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এডভোকেট কামরুল ইসলাম বলেন, আগামী ১০ জুন ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান থেকে র‌্যালি বের হবে। ওই কর্মসূচি হবে অতীতের যেকোনো সমাবেশ থেকে বিশাল ও স্বরণীয়।
তিনি বলেন, ৭১ এর ঘাতকদের সাথে নিয়েই জিয়াউর রহমান ৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের শহীদের নির্মমভাবে হত্যা করেছে। আজও জিয়াউর রহমানের দোসরদের উত্তরসূরীরা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের পরিচালনায় সভায় মহানগর দক্ষিন আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন এমপি ও হেদায়েতুল ইসলাম স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক মহি উদ্দিন মহী ও মিরাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবিরসহ বিভিন্ন থানা- ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat