×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৫-০৬
  • ৭৩০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য ও সাবেক মন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম এমপি স্বাধীনতার পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ও প্রখ্যাত শ্রমিক নেতা শহিদ আহসান উল্লাহ মাস্টারের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেছেন, একজন শিক্ষক থেকে শ্রমিক নেতা হয়ে তৃণমূল পর্যায় থেকে জাতীয় সংসদ সদস্য হিসেবে আমৃত্যু তিনি মানুষের কল্যাণে কাজ করেছেন।
তিনি বলেন, বিএনপি-জামাত জোটের ষড়যন্ত্রের শিকার হয়ে বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মাস্টারকে প্রাণ দিতে হয়েছে। তার হত্যাকারীরা এখন আবার আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে নানা অপতৎপরতায় লিপ্ত হয়েছে। জনভিত্তি হারিয়ে বিএনপি এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও সরকারের বিরুদ্ধে আন্দোলন করার হুমকি দিচ্ছে। বিএনপি নির্বাচনে অংশ না নিয়ে মনোনয়ের নামে নানা তামাশা করে। তিনি বিএনপিকে নির্বাচনে অংশ নেয়ার জন্য আহবান জানান।
আজ জাতীয় প্রেসক্লাবে শহিদ আহসান উল্লাহ মা¯টারের ১৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে রাজনীতিবিদ ও জনপ্রতিনিধিদের ভূমিকা’’ শীর্ষক এক আলোচনা ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি জানান।
সংগঠনের সভাপতি এডভোকেট আবদুল বাতেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত স্মরণ সভা ও আলোচনা সভায় বক্তব্য রাখেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. মসিউর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি হারুন অর রশিদ হাওলাদার, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি গণি মিয়া বাবুল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মানিক লাল ঘোষ, গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু ও সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ কাজল, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য কে. এম. শাহ আলম, গাজীপুর পেশাজীবী সমন্বয় পরিষদের নেতা আবদুল মালেক ও ছাত্রলীগ নেতা শাহজাদা মিল্টন।
২০০৪ সালের ৭ মে বিএনপি জোট সরকারের মদদপু¯ট একদল সন্ত্রাসী নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে তাকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat