×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২২-০৩-২৩
  • ৫০৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মোহনপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণী পড়ুয়া স্কুল ছাত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগ এনে মঙ্গলবার সন্ধায় উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়ের করেছে ওই স্কুল পড়ুয়া ছাত্রীর পিতা।
থানায় মামলা সুত্রে জানা যায়, মেয়েটি বাড়ী হতে স্কুলে যাতায়াতের পথ রোধ করে দাড়ায় দহকুলা গ্রামের আব্দুস ছালামের ছেলে শফিকুল ইসলাম নামের বঘাটে লম্পট বিভিন্ন সময়ে ঐ ছাত্রীকে উত্যক্ত অশ্লীল কথা বার্তা বলে বিরক্ত করতো। বিষয়টি শফিকুল ইসলামকে মৌখিক ভাবে জানানো হলে সে আরো বেপরোয়া হয়ে ওঠে। গত সোমবার ( ২১ মার্চ) সকালে স্কুলে যাওয়ার পথে উপজেলার মোহনপুর ইউনিয়নের দহকুলা ব্রীজের রাস্তা রোধ করে শফিকুল ইসলাম অসৎ উদ্দেশ্য মটর সাইকেল যোগে ঐ স্কুল ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। ঘটনার সময় মেয়েটির চিৎকারে আশে পাশের লোকজন এসে লম্পট ও দুঃচরিত্র শফিকুল ইসলামের হাত থেকে মেয়েটিকে উদ্ধার করে তার মা ও ভাতিজার হাতে তুলে দেন।
সেই সাথে এলাকাবাসী এগিয়ে আসলে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায় লম্পট শফিকুল ইসলাম । এঘটনার পর হতে সন্ত্রাসি শফিকুল ইসলাম মেয়েটিকে উঠিয়ে নেওয়া ও মারধর করার হুমকি প্রদান করে আসছে। মেয়েটি সহ তার পরিবার আতংকে দিনাতিপাত করছে।
সন্ত্রাসী শফিকুল ইসলাম এলাকায় মেয়েদের উত্যক্ত ও দাঙ্গাবাজী করে আসছে দীর্ঘদিন ধরে। তার বেপরয়া সন্ত্রাসী কার্যকলপেও বাদ যায়নি মোহনপুর ইউপি সদস্য ও আওয়ামীলীগের ৩নং ওয়ার্ডের সভাপতি সেলিম পারভেজ রঞ্জু । তাকে মারধর করার এখন সে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির জানান এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি । অভিযোগের প্রেক্ষিতে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat