×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০২-১৭
  • ৪৮৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

যশোর জেলার মণিরামপুরে বুধবার সন্ধ্যায় সড়ক দুূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত এবং একজন আহত হয়েছে।মৃতরা হচ্ছে- মণিরামপুর উপজেলার বাহিরঘরিয়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে রাসেল হোসেন (১৬) ও একই গ্রামের তবিবুর রহমানের ছেলে রনি হোসেন (১৭)। আহত একই গ্রামের জসিম উদ্দিনের ছেলে হৃদয় হোসেন (১৭)।
মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-ই-আলম সিদ্দীকি জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দিকে তিন বন্ধু রাসেল হোসেন, রনি হোসেন এবং হৃদয় হোসেন মোটরসাইকেলে ঘুরতে বের হয়। রাত সাড়ে ৭টার দিকে উপজেলার মনিরামপুর-কালিবাড়ি সড়কের সাতগাতী বাজার এলাকায় সড়কে থেমে থাকা ইটবাহী ট্রলির পিছনে ধাক্কা লাগে মোটরসাইকেলের।এ সময় ঘটনাস্থলে রাসেল নিহত হয় এবং অপর দুই মোটরসাইকেল আরোহী রনি ও হৃদয় গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা তাদেরকে উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়। পরে হাসপাতালে আনার পর রনি মারা যায়।
এ ঘটনায় মনিরামপুর থানায় মামলা দায়ের হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat