×
ব্রেকিং নিউজ :
আগামীতে পলিশ বিহীন চাল বাজারজাত করতে মিলারদের উদ্বুদ্ধ করা হচ্ছে : খাদ্যমন্ত্রী সুনাগরিক হিসেবে গড়ে উঠতে স্কাউট শিক্ষার গুরুত্ব অপরিসীম : সিমিন রাশিয়া উচ্চ শিক্ষায় বাংলাদেশের শিক্ষার্থীদের জন্য বৃত্তির সংখ্যা বৃদ্ধি করবে জাল মৃত্যু সনদ : মিল্টন সমাদ্দার তিন দিনের রিমান্ডে অপতথ্য রোধে সরকার, পেশাদার গণমাধ্যম এবং সুশীল সমাজ কাজ করতে পারে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী হবিগঞ্জে ট্রাক ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫ উপজেলা নির্বাচনে জনগণই তাদের পছন্দ মতো জনপ্রতিনিধি নির্বাচিত করুক : প্রধানমন্ত্রী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে পুলিশ মোতায়েন যুক্তরাষ্ট্রের ভার্সিটি ক্যাম্পাসগুলোতে গ্রেফতার, উচ্ছেদ অভিযান অব্যাহত মুস্তাফিজের প্রথম উইকেটহীন ম্যাচে হারলো চেন্নাই
  • প্রকাশিত : ২০২৪-০৪-১৯
  • ৬৭৬৫৬৭৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙ্গামাটিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ‘কৃষক বাঁচাও দেশ বাঁচাও’- এই স্লোগানে শুক্রবার সকাল সাড়ে ১০টায় জেলা কৃষকলীগের উদ্যোগে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর।
জেলা কৃষকলীগের সভাপতি মো. জাহিদ আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলগের যুগ্ম সম্পাদক মমতাজুল হক, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ঝিনুক ত্রিপুরা, সদস্য আশীষ দাশ, উপজেলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলামসহ জেলা, পৌর ও সদর উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দ।
যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মোহাম্মদ বাপ্পার সঞ্চালনায় আলোচনা সভার আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, এক মিনিট নিরবতা পালন এবং জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat