×
ব্রেকিং নিউজ :
নোয়াখালীতে নতুন গ্যাস কূপের খনন কার্যক্রম শুরু জয়পুরহাটে চাঞ্চল্যকর আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড গোপালগঞ্জ সদর উপজেলায় ২১২ প্রাণির ভ্যাক্সিনেশন প্রয়োগ ভোলায় ৭ হাজার ৭২৫ কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৪-১৭
  • ৬৭৭০১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
দীর্ঘদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন রয়েছে বোন পরিনীতির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। গুঞ্জনটি জোরালো হয় পরিনীতির বিয়ের সময় থেকে। ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েন পরিনীতি। 
কিন্তু চোপড়া পরিবারের সকল সদস্য বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকলেও সেখানে হাজির ছিলেন না প্রিয়াঙ্কা। পরিনীতিকে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন তিনি। যদিও মেয়ের পক্ষে তখন সাফাই গেয়েছিলেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। তবে সেই সাফাই বেশি দিন ধোপে টেকেনি। চলতি বছরে এপ্রিল মাসে ভাইয়ের আংটিবদলের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা উপস্থিত থাকলেও ছিলেন না পরিনীতি। তখন বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয় পরিনীতিকে এড়িয়ে চলার চেষ্টা করছেন প্রিয়াঙ্কা। তাই পারিবারিক অনুষ্ঠানে একজন হাজির হলে অন্যজন অনুপস্থিত থাকেন। 
শুধু তাই নয়, প্রিয়াঙ্কা ভারতে এলেও পরিনীতির সঙ্গে দেখা করেন না দীর্ঘদিন। তবে এবার ভিন্ন খবরের শিরোনামে এলেন তারা। পুরোনো সম্পর্কে ফিরছেন তারা! সম্প্রতি মুক্তি পাওয়া পরিনীতির ‘অমর সিংহ চমকিলা’ মুগ্ধ করেছে দর্শকদের। এই সিনেমাটির পোস্টার ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়ে পরিনীতিকে শুভেচ্ছা জানিয়েছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে লিখেছেন, ‘দেখতে খুব ভালো লাগছে।’ 
উত্তরে পরিনীতি লিখেছেন, ‘থ্যাঙ্ক ইউ, মিমিদিদি।’ সঙ্গে জুড়ে দিয়েছেন একটি হাতজোড় করা ‘ইমোজি’ এবং লাল হৃদয়চিহ্ন। আর এতেই ভক্তরা মনে করছেন তাদের সম্পর্কের বরফ গলতে শুরু করেছে!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat