×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৪-০১-১৭
  • ৩৪৪৬৫৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বিকল্প কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে নাটোর জেলার পদ্মা নদী অধ্যুষিত লালপুর উপজেলার ৩২ মৎস্যজীবীকে বকনা বাছুর প্রদান করা হয়েছে। আজ বুধবার বেলা ১২টায় উপজেলা পরিষদ চত্বরে এসব বাছুর বিতরণ করেন নাটোর-১ (লালপুর ও বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এডভোকেট আবুল কালাম আজাদ।
এ সময় সংসদ সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল শ্রেণী-পেশার মানুষকে সম্পৃক্ত করে দেশের উন্নয়ন নিশ্চিত করতে চান। কোন পেশার মানুষ অবহেলিত নয়, তাঁরা আর্থিকভাবে অনগ্রসরও থাকবে না। সুষম উন্নয়নের মাধ্যমে দেশের টেকসই উন্নয়ন নিশ্চিত করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা ড. আবুল কালাম আজাদ এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী।
ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় উপজেলা মৎস্য অফিস এ অনুষ্ঠান আয়োজন করে। এরআগে সুবিধাভোগী মৎস্যজীবীদের তিনদিনের প্রশিক্ষণ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat