×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বহুল কাঙ্খিত স্বস্তির বৃষ্টি বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৪-০১-১৫
  • ৪৫৫৭৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বিভিন্ন মোবাইল অপারেটর টাওয়ার হতে চুরি যাওয়া ১১৮টি লিথিয়াম ব্যাটারি ও ৬৫০০ মিটার পাওয়ার ক্যাবল উদ্ধার  এবং  চোর চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)-এর নগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের বিশেষ টিম গতকাল রাতে নগরীর মতিয়ারপুল এলাকায় এ অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করে।
সিএমপি আজ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উত্তর ও দক্ষিণ গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার সাদিরা খাতুনের দিক নির্দেশনায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শেখ সাব্বির হোসেনের তত্ত্বাবধানে ও পুলিশ পরিদর্শক রিপন কুমার দাসের নেতৃত্বে বিশেষ টিমের সদস্যরা গতকাল রাত সোয়া ১০টায় ডবলমুরিং থানাধীন মতিয়ারপুল এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন মোবাইল কোম্পানির টাওয়ার হতে চুরি যাওয়া পাওয়ার ব্যাকআপ ১১৮টি লিথিয়াম ব্যাটারি ও ৬৫০০ মিটার পাওয়ার ক্যাবলসহ চোর চক্রের সদস্য শাহীন আলম (২৫) ও দিদারুল আলম (৪২)-কে গ্রেপ্তার করে।
আটক ব্যক্তিরা জিজ্ঞাসাবাদে জানায়, তারা বিভিন্ন জেলা শহরে অবস্থিত গ্রামীণ ফোন, রবি ও বাংলালিংক মোবাইল কোম্পানির টাওয়ারে গিয়ে কোম্পানির প্রতিনিধি পরিচয় দিয়ে সুযোগ বুঝে টাওয়ারে ব্যবহৃত লিথিয়াম ব্যাটারি ও পাওয়ার ক্যাবল চুরি করে। চোরাই ব্যাটারি ও পাওয়ার ক্যাবলগুলো ডবলমুরিং থানাধীন মতিয়ারপুল এলাকায় আজিজ মার্কেটে অবস্থিত মোক্তার এন্টারপ্রাইজ ও দিদারের গোডাউনে বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat