×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-১২-০৮
  • ১০৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
উজ্জ্বল রায়, নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে এক মুদি দোকানীর গায়ে পেট্রোল ছুড়ে আগুন ধরিয়ে দিয়ে ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। আগুনে আব্দুর রহমান নামে ঐ দোকানী শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেলে তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। শুক্রবার (৮ডিসেম্বর) দুপুরে নড়াইল শহরতলীর কমলাপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ। 
ভূক্তভোগী ও তার স্বজনরা জানায়, নড়াইল সদর উপজেলার কমলাপুর গ্রামের মাজেদ মোল্যার ছেলে আব্দুর রহমান তাদের বাড়ির পাশে নবনির্মিত রেললাইন লাগোয়া একটি ছোট্ট মুদি দোকান দিয়ে ব্যবসা করে আসছে।  একই গ্রামের কওসার মোল্যার ছেলে হেলাল আব্দুর রহমানের দোকানের পাশে গিয়ে বিভিন্ন সময় মাদক সেবন করে। দোকানী আব্দুর রহমান হেলালকে তার দোকানের আশপাশ থেকে সরে অন্যত্র গিয়ে মাদক সেবন করতে বলায় হেলাল এতে ক্ষুদ্ধ হয়ে এর প্রতিশোধ নেবার সুযোগ খুঁজতে থাকে। এরই এক পর্যায়ে শুক্রবার সুযোগ বুঝে হেলাল আব্দুর রহমানের দোকানে চড়াও হয়ে তার গায়ে পেট্রোল ছুড়ে দেয়। আগুন ধরিয়ে দিয়ে আব্দুর রহমানের কাছে থাকা দোকানের মালামাল কেনার উদ্দেশ্যে রাখা ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে সরে পরে। এসময় আব্দুুর রহমানের আর্ত চিৎকারে আশাপাশের লোকজন এগিয়ে গিয়ে আগুন নেভাতে সক্ষম হলেও আব্দুুর রহমানের শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। পরে তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ ঘটনায় নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে  ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat