×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-১২-০৭
  • ৪৫৬৫৫৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জিয়া-পুত্র তারেক রহমান হাজার কোটি টাকা মানি লন্ডারিং করে যাবজ্জীবন দ-প্রাপ্ত হয়ে বিদেশে পালিয়ে আছেন এবং বিলাসবহুল জীবনযাপন করছেন। এই কুসন্তানরা ক্ষমতায় এলে সমগ্র দেশ শ্মশানে পরিণত হবে।
তিনি আজ বৃহস্পতিবার সকালে দামপাড়ায় ৮, ১১, ১২, ১৩, ১৪, ২৪, ২৫, ২৬, ৪২, ৪৪ নং ওয়ার্ড, থানা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় কাউন্সিলরদের সাথে এক মতবিনিময় সভায় এ কথা বলেন।
সভার সভাপতি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, সরকার পতনের অযৌক্তিক ১ দফা আন্দোলনের নামে বিএনপি দফায় দফায় অবরোধ কর্মসূচি দিয়ে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারা যে কোনো উপায়ে অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় যেতে উন্মাদ হয়ে গেছে। জ্বালাও-পোড়াও করে এবং মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করে বিএনপি এর আগেও একাধিকবার ক্ষমতায় যেতে চেয়েছে। কিন্তু কোনভাবেই তারা সফল হয়নি এবং এবারও তারা শতভাগ ব্যর্থ হয়েছে। 
তিনি আরো বলেন, ক্ষমতায় যেতে হলে নির্বাচনী ট্রেনে উঠতে হবে। কিন্তু তারা ঠুনকো অজুহাতে নির্বাচনী ট্রেনে উঠেনি। তাই নির্বাচন নিয়ে কোন কথা বলার অধিকার বিএনপির নেই। বিএনপির শীর্ষ নেতারা দ-প্রাপ্ত আসামি হয়ে অনেকেই কারাগারে এবং গ্রেপ্তারের ভয়ে কেউ কেউ বিদেশে পলাতক রয়েছে। তাই তারা যদি ক্ষমতায় যেতে চায় তাদের সরকার প্রধান হবার মত যোগ্য আর কেউ নেই। তাই তারা নির্বাচনে যেতে চায় না। জামায়াত তো একটি অনিবন্ধিত দল। তাদের নির্বাচনে আসার প্রশ্নই উঠে না। 
সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বিএনপি-জামায়াত যতবারই ক্ষমতায় গেছে তা পেছন দরজা দিয়ে বা সূক্ষ্ম নির্বাচনী কারচুপির মাধ্যমে। বিএনপি কোনভাবেই একটি রাজনৈদিক দল নয়। এই দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান কৌশলে ক্ষমতা দখল করে বিএনপি নামক যে দলটি গঠন করেছে সেটা উচ্ছিষ্টের দল। এদের একমাত্র উদ্দেশ্য রাষ্ট্রীয় সম্পদ লুটপাট করা। 
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় এ মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলহাজ খোরশেদ আলম সুজন, আলহাজ আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক নোমাল আল মাহমুদ এমপি, মহানগর যুবলীগের সাবেক আহবায়ক আলহাজ মহিউদ্দিন বাচ্চু এমপি, চন্দন ধর, হাজী মোহাম্মদ হোসেন, আহমেদুর রহমান সিদ্দিকী, দিদারুল আলম চৌধুরী, আবু তাহের, নির্বাহী সদস্য সৈয়দ আমিনুল হক, সাইফুদ্দিন খালেদ বাহার, বখতিয়ার উদ্দিন খান, কামরুল হাসান বুলু, ডা. নিছার উদ্দিন আহমদ মঞ্জু, মোরশেদ আক্তার চৌধুরী, থানা আওয়ামী লীগের আলহাজ ফয়েজ আহমদ, মোহাম্মদ হোসেন হিরন, আবু তাহের, মোমিনুল হক, অধ্যাপক আসলাম হোসেন, রেজাউল করিম কায়সার, ওয়ার্ড আওয়ামী লীগের আতিকুর রহমান, সিদ্দিক আহমদ, নুরুল আমিন, সৈয়দ মোহাম্মদ জাকারিয়া, আবুল কাশেম, খয়রাতি মিয়া চৌধুরী, আব্দুল্লাহ আল ইব্রাহিম, অধ্যাপক ইসমাইল হোসেন, শেখ সরওয়ার্দী, আসলাম হোসেন, কায়সার মালিক, দিদারুল আলম মাসুম, সিরাজুল ইসলাম, দিলদার খান দিলু, এরশাদ উল্লাহ, নাজিমুল ইসলাম মজুমদার, সৈয়দ আমিনুল হক, মোহাম্মদ রেদোয়ান, লুৎফুল হক খুশি, কাউন্সিলর আবুল হাসনাত মোহাম্মদ বেলাল, মোহাম্মদ ইলিয়াস, মোরশেদুল আলম, নাজমুল হক ডিউক, সংরক্ষিত মহিলা কাউন্সিলর আনজুমান আরা, জেসমিন পারভিন জেসি প্রমুখ। 
এছাড়া ইউনিট আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক, যুগ্ম আহবায়কগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat