×
ব্রেকিং নিউজ :
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল মাদারীপুরে বাস-পিকআপ সংঘর্ষে একজন নিহত, আহত ১০ রাঙ্গামাটিতে মন্দিরের ভিত্তিপ্রস্তুর স্থাপন ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ জয়পুরহাটের বিভিন্ন স্থানে বৃষ্টির আশায় নামাজ আদায় সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-১২-০১
  • ৫৬৮৫১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
রাঙ্গামাটি জেলায় আজ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙ্গামাটি  ইউনিটের বার্ষিক সাধারণ সভা ও ইউনিট কার্যনির্বাহী কমিটির নির্বাচন  অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকাল সাড়ে  ৯টায় জেলা রেড ক্রিসেন্ট  ইউনিটের উদ্যোগে জেলা পরিষদ এনেক্স ভবন কনফারেন্স হলে এই সাধারণ সভা ও ইউনিট কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।
জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন পৌরসভার সাবেক মেয়র মো. হাবিবুর রহমান, রেড ক্রিসেন্ট  জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান রফিক আহমেদ তালুকদার, জেলা ইউনিট অফিসার মো. শামসুল আলম, জেলা ইউনিটের কার্যকরী সদস্য সুলতান মাহমুদ চৌধুরী বাপ্পা, সাওয়াল উদ্দিন, মো. মনিরুল ইসলাম, আশীষ দাশ গুপ্ত, এন এম জাহাঙ্গীর, দানবীর চাকমা, ক্যাচিং মং মারমা, ঝর্ণা খীসা, সংস্থার আজীবন সদস্যসহ ইউনিটের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় জেলা ইউনিটের বিগত সময়ের কার্যবিবরণী ও হিসাব সকলের সামনে উপস্থাপন করা হয়।
পরে জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের নতুন ইউনিট কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat