×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-১১-১১
  • ৬৭৫৫৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা যুবলীগের উদ্যোগে একটি র‌্যালী ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
‘ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান, লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ’ এই প্রতিপাদ্য নিয়ে শনিবার বিকেল ৩ টায় রাঙ্গামাটি জেলা যুবলীগের উদ্যোগে পৌরসভা প্রাঙ্গনে এই যুব সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মো: আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজলের সঞ্চালনায় অনুষ্ঠিত যুব সমাবেশে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার এমপি।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মো. জমির উদ্দিন, জেলা আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক মিন্টু মারমা, অর্থ সম্পাদক মো: ছলিম উল্ল্যাহ সেলিম, সদস্য আশীষ কুমার চাকমা নব, মো: আবু তৈয়ব, জেলা কৃষকলীগের সভাপতি মো: জাহিদ আকতার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: শাওয়াল উদ্দিন, সাধারণ সম্পাদক মো: শাহজাহান, জেলা মৎস্যজীবি লীগের সভাপতি উদয়ন বড়ুয়া, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক লেখিকা চাকমা, জেলা  ছাত্রলীগের সভাপতি মো: আব্দুল জব্বার সুজন, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা প্রমুখ।
এর আগে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ।
যুব সমাবেশে জেলা ও উপজেলা থেকে কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।  
আলোচনাসভা শেষে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয় এবং পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat