×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-১১-০৩
  • ৬৭৬৯২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) এর মেয়র ও চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্টের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, দেশের যেকোন ক্লান্তিলগ্নে রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবকরা সব সময় মানুষের পাশে দাঁড়িয়েছে এবং প্রতিনিয়ত কাজ করছে। 
তিনি আরো বলেন, মানুষের কল্যাণে মানবতার সেবার ধর্ম নিয়ে রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবকরা ডেঙ্গু রোধে প্রথম থেকে সচেতন করার কার্যক্রম চলমান রেখেছে। আমাদের সকলকে স্ব স্ব অবস্থান থেকে এগিয়ে এসে ডেঙ্গু প্রতিরোধ করতে হবে।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের আয়োজনে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর সহযোগিতায় শুক্রবার (৩ নভেম্বর) ডেঙ্গু প্রতিরোধে রেড ক্রিসেন্টের পরিচালনায় মাইকিং ও সচেতনতামূলক লিফলেট বিতরণ  উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চসিক মেয়র এ কথা বলেন। 
৬ নং পূর্ব ষোলশহর এলাকায় চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্ট ইউনিট এর সেক্রেটারি আবদুল জব্বার এর সভাপতিত্বে চসিকের ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. এসরারুল হক, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম এর যুব প্রধান ইস্তাকুল ইসলাম চৌধুরী ইশান সহ ওয়ার্ড সমূহের গণমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আওতাধীন ২০টি ওয়ার্ডে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম এর স্বেচ্ছাসেবকরা ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মূলক মাইকিং ও লিফলেট বিতরণ করবে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat