×
ব্রেকিং নিউজ :
ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান তাপদাহের পর দেশে তাপমাত্রা নতুন রেকর্ড গড়তে পারে : আশঙ্কা বিএমডি’র আগামীকাল থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম শুরু, বন্ধ থাকবে আ্যসেম্বলি মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার প্রথম দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন দ্বিপাক্ষিক বাণিজ্যিক বাঁধা দূর করতে ভুটান ও বাংলাদেশ উভয় পক্ষ সম্মত দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন করা হচ্ছে : ভূমিমন্ত্রী দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের পাশাপাশি নিরাপদ খাদ্য উৎপাদন নিশ্চিত করতে হবে : প্রাণিসম্পদমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৯-১৭
  • ৪৫৫৮১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সিলেটে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান সহ ২জন নিহত হয়েছেন। শনিবার রাত ১ টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ মহাসড়কের সালুটিকর মিত্রিমহল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে, এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। 
নিহতরা হলেন, সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান ও সিলেট জেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ ওবায়দুল্লাহ ইসহাক (৩০) ও অপরজন তার বন্ধু সিলেট স্টেডিয়াম মার্কেটের ব্যবসায়ী সিলেট নগরীর ষ্টেডিয়াম মার্কেটের ব্যবসায়ী, মিরের ময়দান নিবাসী এম হাফিজুর রশীদ (২৮)
গোয়াইনঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত অনুমান ১ টার দিকে সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার সিলেট-কোম্পানীগঞ্জ জাতীয় মহাসড়কের সালুটিকর মিত্রিমহল নামক স্থানে একটি দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছন দিকে সিলেটমুখি একটি মোটর সাইকেল সজোরে ধাক্কা দিলে এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। দুর্ঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানার ওসি’র নেতৃত্বে একদল পুলিশ সেখানে পৌছে দুর্ঘটনাস্থল থেকে মোটর সাইকেলের দুই আরোহীর লাশ উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে দুজনের লাশ হাসপাতালের মর্গে রেখে আইনি প্রক্রিয়া চলছে।
এদিকে এদুর্ঘটনার সংবাদ জানাজানি হলে সিলেটের রাজনৈতিক ও সামাজিক অঙ্গনের সর্বত্র শোকের ছায়া নেমে আসে। স্থানীয় রাজনৈতি ও সামাজিক অঙ্গনে উদীয়মান একজন জনপ্রতিনিধি হিসেবে মোঃ ওবায়দুল্লাহ ইসহাক ও তরুণ ব্যবসায়ীর মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট ১ আসনের সংসদ সদস্য ড.এ কে আব্দুল মোমেন, সিলেট জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাশুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনসহ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মহান আল্লাহর কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat