×
ব্রেকিং নিউজ :
ত্যাগের মহিমায় স্বামী বিবেকানন্দ মানবসেবা করে গেছেন : মেয়র তাপস ভোলায় মহান মে দিবস পালন রাঙ্গামাটিতে দুই দিনব্যাপী ন্যাশনাল ইয়ুথ লিডারশীপ ট্রেনিং ক্যাম্পের উদ্বোধন চুয়াডাঙ্গায় আজ দুপুরে ৪০.৭ ডিগ্রিতাপমাত্রা রেকর্ড গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ মিল্টন সমাদ্দার গ্রেপ্তার জাতির পিতার সমাধিতে রাজউক চেয়ারম্যানের শ্রদ্ধা সিলেটের আদালত পাড়ায় ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি আইপিডিআই ফাউন্ডেশন হৃদরোগের চিকিৎসায় গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে : স্পিকার শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম : শেখ পরশ
  • প্রকাশিত : ২০২৩-০৮-২৭
  • ৫৬৫৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভোলা জেলার সদর উপজেলায় আজ মেঘনা নদী থেকে আজ ২৫ হাজার মিটার অবৈধ জাল জব্দ করেছে জেলা মৎস্য দপ্তর।আজ রোববার সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত মেঘনা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে এসব জাল উদ্ধার করা হয়।
এসব জালের মধ্যে ২০ হাজার মিটার মশারির জাল ও পাঁচহাজার মিটার কারেন্ট জাল রয়েছে। এসময় মশারির জাল পাতার জন্য দুইহাজার পিস খুঁটিও জব্দ করা হয়।জেলা মৎস্য কর্মকর্তা মোল্লা এমদাদুল্যাহ জানান, আজ মেঘনা নদীর তেমাথা এলাকায় ৪টি নৌকা থেকে ২০ হাজার মিটার মশারির জাল ও জাল স্থাপনের দুইহাজারটি খুঁটি জব্দ করা হয়। এছাড়া মেঘনার ইলিশা পয়েন্ট থেকে ৫ হাজার মিটার কারেন্ট জাল উদ্ধার করা হয়। ইতোমধ্যে এসব জাল ও খুঁটি পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।তিনি জানান, অভিযানে কোষ্টগার্ড দক্ষিণ জোনের একটি দল সহায়তা করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat