×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-০৮-১৮
  • ৯৮২৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ জেলা শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল, আলোচনা সভা ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনের জেলা সভাপতি শেখ রাশেদুজ্জামান রাশির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ মো. নজরুল ইসলাম।বিশেষ অতিথি ছিলেন জেলা জেলা আওয়ামী লীগের  সহ-সভাপতি শেখ সাহিদ উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আ হ ম তারেক উদ্দীন, আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, দপ্তর সম্পাদক হারুন অর রশিদ, শিক্ষা মানবসম্পদ উন্নয়ন সম্পাদক লাইলা পারভীন সেঁজুতি, স্বাস্থ্য জনসংখ্যা সম্পাদক  ডা. সুব্রত ঘোষ, সদস্য নাজমুন আসিফ মুন্নী, সদর থানা সভাপতি শেখ আব্দুর রশিদসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা সভায় বক্তারা বলেন, ১৫ আগস্ট বাঙালি জাতির জন্য নির্মমতার দিন। স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারসহ ১৫ আগস্ট নিহত সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। আলোচনা সভার শেষে গণভোজ অনুষ্ঠিত হয়।
শহরের সুলতানপুরস্থ শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ জেলা শাখার অস্থায়ী কার্যালয়ে গতকাল সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হয়ে অনুষ্ঠানটি রাত সাড়ে ১১টায় শেষ হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat